ডা. শাহনেওয়াজ পুত্র নিখোঁজ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৪ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

ডা. শাহনেওয়াজ পুত্র নিখোঁজ

বিএমএ নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশিং এর নেতা ডা. শাহনেওয়াজ চৌধুরীর পুত্র ফাহিম (২৩) নিখোঁজ রয়েছে। সে মানসিক প্রতিবন্ধী ছিল।

৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে আসরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কালিরবাজার পুরাতন কোর্ট এলাকায় অবস্থিত মসজিদে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।

বাংলাদেশ জুট এসোসিয়েশনের নেতা তারেক আফজাল জানান, ডা. শাহনেওয়াজ চৌধুরীর পুত্র ফাহিম মানসিক প্রতিবন্ধী ছিল। বৃহস্পতিবার বিকেলে আসরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কালিরবাজার পুরাতন কোর্ট এলাকায় অবস্থিত মসজিদে যায়। ওই সময় তার সঙ্গে বাড়ি থেকে একজন লোকও ছিল। তারা দু’জনেই নামাজ পড়তে প্রবেশ করে। কিন্তু ফাহিমের সঙ্গে যাওয়া ব্যক্তিটি আর ফাহিমকে মসজিদে কিংবা আশেপাশে কোথাও খুঁজে পায়নি। পরে তিনি বাড়িতে এসে ডা. শাহনেওয়াজ চৌধুরীকে জানান। এরপর তারা শহরের বিভিন্নস্থানে ফাহিমের সন্ধানে খোঁজ করেন। কিন্তু রাত সাড়ে ৭টা পর্যন্ত ফাহিমকে খুঁজে পাওয়া যায়নি। এতে করে ডা. শাহনেওয়াজ চৌধুরী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। তিনি এ ঘটনায় একটি সাধারণ ডায়েরী করার জন্য সদর মডেল থানায় গিয়েছেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও