বন্দরে প্রেসক্লাব আয়োজিত দিনব্যাপী পিঠা উৎসব

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪২ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার

বন্দরে প্রেসক্লাব আয়োজিত দিনব্যাপী পিঠা উৎসব

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার দীঘলদি এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে দিনব্যাপী পিঠা উৎসব উদযাপন করেছেন শিশুসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

৯ ফেব্রুয়ারী শনিবার সকালে বন্দর প্রেসক্লাব এ পিঠা উৎসবের আয়োজন করে। দুপুরে আনুষ্ঠানিকভাবে এ পিঠা উৎসবের উদে¦াধন করেন বন্দর থানার ওসি রফিকুল ইসলাম।

বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর হান্নান সরকার, কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি, বিশিষ্ট শিক্ষানুরাগী গিয়াস উদ্দিন চৌধুরি সহ স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা।

আলোচনায় সভায় বক্তারা গ্রাম্য পরিবেশে দেশের সংস্কৃতি ও ঐতিহ্যবাহি পিঠা উৎসবের আয়োজন করায় প্রেসক্লাবকে ধন্যবাদ জানান। এর পাশাপাশি সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে পুলিশ প্রশাসন, সাংবাদিক সংগঠন ও জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।

দিনব্যাপী এ পিঠা উৎসবে ঘরে তৈরী নানা ধরনের মুখরোচক পিঠা প্রদর্শনের পাশাপাশি নারী ও শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন গ্রাম্য খেলার প্রতিযোগিতার আয়োজন করা হয়। ফলে পিঠা উৎসব ভিন্ন উৎসবে পরিনত হয়। পরে অতিথিবৃন্দ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও