সায়াম প্লাজার ঐহিত্য ফিরিয়ে আনার ঘোষণা সালাউদ্দিনের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০০ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার

সায়াম প্লাজার ঐহিত্য ফিরিয়ে আনার ঘোষণা সালাউদ্দিনের

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় সায়াম প্লাজা বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী মো. সালাউদ্দিনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ফেব্রুয়ারি দুপুর ১টায় শহরের গ্রান্ড হল মিলনায়তনে এ পরিচিতি সভায় নির্বাচনী বক্তব্যে রাখেন তিনি।

১৩ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য ভোট উপলক্ষ্যে সভায় উপস্থিত ৬৬ ভোটারদের মধ্যে উদ্দেশ্যে তিনি বলেন, সায়াম প্লাজা বণিক সমিতির নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ী করে আপনাদের সেবার করার সুযোগ দিন। এই সায়াম প্লাজা যে ঐহিত্য নিয়ে নারায়ণগঞ্জে অবস্থান নিয়েছিল, সেই সায়াম প্লাজা আপনাদের কাছে তুলে ধরার প্রথম চেষ্টা থাকবে আমার। ১৩ সদস্য বিশিষ্ট এই সায়াম প্লাজা বণিক সমিতিকে আরো শক্তিশালী করার জন্য আপনাদের সকলের সহযোগিতা চায়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি থাকতেই পারে, সেটা নির্বাচন পর্যন্ত। ভোট দিলে জয়ী হবো, না দিলে আপনাদের পাশে থেকে উন্নয়নের অংশ নিবো।

তিনি আরো বলেন, বৃষ্টি দিনে সায়াম প্লাজা সামনে হাটু পানি জমে থাকে। সে কারণে অনেক ক্রেতা আমার মার্কেট থেকে ছুটে যায়। সেগুলো প্রতি নজর থাকবে, সায়াম প্লাজা নামে এখনো ঐহিত্য বয়ে রয়েছে। সেই ঐহিত্য পুনরুদ্ধার করে সায়াম প্লাজাকে শহরের মডেল মার্কেট করা হবে।

১৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত সভাপতি পদে নির্বাচনে ভোট দিবেন ৬৬জন ভোটার। বাকি ১১টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। মোঃ সালাউদ্দিনের পরিচিতি সভায় প্রতিদ্বন্দ্বি সহ ৬৬ সদস্য ছিলেন। মধ্যাহৃ ভোজে সায়াম প্লাজা সকল দোকানের কর্মচারীকের খাবার বিতরণ করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও