তানজিম হোমিওপ্যাথির শিক্ষা সফর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৩ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার

তানজিম হোমিওপ্যাথির শিক্ষা সফর

নারায়ণগঞ্জ তানজিম হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে প্রতিবছরের মত এবারো শিক্ষা সফর ১০ ফেব্রুয়ারী রোববার নরসিংদী ড্রিম হলিডে পার্কে অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী পার্কের বিভিন্ন রাইডসে চড়ে এবং বিনোদনের স্পটে ছুটে বেড়ানোর পড় দুপুর গড়িয়ে এলে নির্দিষ্ট ভেনু দীবায় জড়ো হন সবাই। পরবর্তীতে দুপুরের খাবারের শেষে আবার ছুটে বেড়ায় বিনোদনের জন্য। বিকাল ৪ টায় শুরু হয় আলোচনা সভা, প্রাক্তণ কৃতি শিক্ষার্থী সহ অতিথিদেরকে সম্মানী ক্রেষ্ট প্রদান। সবশেষ লটারী ড্র অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানজিম হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান ভুইয়া। বিশেষ অতিথি একই কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যক্ষ ডা. মো. মোহাম্মদ আলী খান, অধ্যাপক ডা. মো. আশরাফুর রহমান, ঢাকা উওরার হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ মো. আব্দুল আলীম, মিরপুর হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার শাহীন আক্তার জাহান, অধ্যাপক ডা. খাদিজা খানম, অধ্যাপক ডা. সাঈদ হাছান খান, অধ্যাপক ডা. শারমীন আক্তার ভূইয়া, ডা. মো. শহিদুল ইসলাম ভূইয়া, অধ্যাপক ডা. মো. আব্দুর রাজ্জাক, সহকারী অধ্যাপক ডা. মো. আনোয়ার হোসেন, ডা. মো. আব্দুল্লাহ বেগ, সহকারী অধ্যাপক ডা. ফিরোজ আহমেদ ও মো. আবুল বাশার।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও