ফতুল্লা প্রেস ক্লাবে সাহিত্য সভা অনুষ্ঠিত

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪২ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার

ফতুল্লা প্রেস ক্লাবে সাহিত্য সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ফতুল্লা প্রেস ক্লাব ও মায়ের আচঁলের উদ্যোগে সাহিত্য আড্ডা এবং গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ফতুল্লা প্রেস ক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কোলকাতা থেকে আগত অতিথীদের সম্মানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম ও মায়ের আচঁল সাহিত্য সামাজিক পরিষদের সভাপতি হারুন অর রশিদ সাগরের সঞ্চালনায় এবং ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিন ও সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতা রামকৃষ্ণ মিশনের শিক্ষক কবি দীপক হালদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার প্রশাসনিক কর্মকর্তা কবি বিধানান্দু পুরকাইত ও বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি কবি এম আর মনজু। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি সিরাজুল ফরিদ, কবি দীপক ভৌমিক, ফতুল্লা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ্, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, কবি এস এ শামীম, নজরুল ইসলাম শান্তু, বীর মুক্তিযোদ্ধা নুরুদ্দিন শেখ, কবি রমজান বিন মোজাম্মেল, নারায়ণগঞ্জ সাহিত্য ফোরামের সভাপতি কবি জাহাঙ্গীর ডালিম, কবি জেবুন্নেছা মিনা, কবি নাহিদা পাঠান তুহিন, সৈয়দা হাবিবা মোস্তারিন, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটন, সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, মাসুদ আলী,শেখ মোঃ সেলিম, প্রেস বিডির সম্পাদক বদিউজ্জামান, ছড়াকার মোখলেসুর রহমান তোত, সৈয়দ পাপেল মাহমুদ, নাইমুল হাসান, এম আর সেলিম, সাংবাদিক রাকিব চৌধুরী শিশির, ইসরাত রুবাইয়া প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও