ইসলামী ছাত্র আন্দোলন নেতা নেত্রীর কাছে মাথানত করে না : চরমোনাই

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

ফাইল ফটো
ফাইল ফটো

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ইসলাম হচ্ছে শান্তির মুক্তির পথ। ইসলামের বিজয় শুধু বুদ্ধি দিয়ে কখনোই হয়নি আল্লাহর রহমত ছাড়া। ইসলামে হারার কোন সাবজেক্ট নাই। যুদ্ধ করে শাহাদাৎ বরণ করার মধ্য দিয়েও বিজয়। আমরা জিতলে গাজী মরলে শহীদ। যারা দুনিয়ার জন্য কাজ করে তাদের দুনিয়াও বরবাদ আখিরাতও বরবাদ। কারণ ওই ব্যক্তি যদি মেম্বার চেয়ারম্যান এমপি মন্ত্রী হতে না পারতো তাহলে এতো বেশী চুরি করতে পারতো না। ওই ব্যক্তি যদি ক্ষমতায় যাইতে না পারতো এতো বেশী খুন করতে পারতোনা। এতো বেশী জুলুম করতে পারতোনা। এতো অন্যায় অত্যাচার করতে পারতোনা। তার বিজয়ই তার অপকর্মের বড় হাতিয়ার। কাজেই তাদের বিজয়টা দুনিয়াতে ক্ষতির জন্য। আর ইসলামের বিজয় হচ্ছে মাখলুকাতের বিজয়ের জন্য। শুধু মাখলুকাতই নয় ইসলামের বিজয়ে পশুকুলও নিরাপদে থাকবে। তিনি আরো বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা ক্ষমতার জন্য ১৪ দল কিংবা ২০ দলের মতো রাজনীতি করেনা। তারা কোন নেতা নেত্রীর কাছে নত হয়না। তারা আল্লাহর রেজামন্দী পাওয়ার জন্য রাজনীতি করে।

১১ ফেব্রুয়ারী সোমবার বিকেলে শহরের দেওভোগের শেখ রাসেল নগর পার্কে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন চরমোনাইর পীর।

পরে তিনি জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের নবনির্বাচিত আংশিক কমিটির তালিকা ঘোষণা করেন। সম্মেলনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা কমিটির সভাপতি পদে শিব্বির আহমেদ, সহসভাপতি পদে আব্দুর রশিদ, সেক্রেটারী পদে আব্দুল্লাহ মোহাম্মদ হাসান এবং মহানগর কমিটির সভাপতি পদে মুহাম্মাদ ইমদাদুল হক, সহসভাপতি পদে শফিকুল ইসলাম ও সেক্রেটারী পদে মেহেদী হাসান নির্বাচিত হন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের সহকারী মহাসচিব মুহাম্মদ আমিনুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ। সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা শাখার পূর্বতন সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতী মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ, জেলা কমিটির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদী, সেক্রেটারি মাওলানা শাহ আলম কাঁচপুরী, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিন উদ্দিন প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও