সোনারগাঁয়ে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২২ পিএম, ১৫ এপ্রিল ২০১৯ সোমবার

সোনারগাঁয়ে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মাই টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১৫ এপ্রিল সোমবার সকালে সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবে চ্যানেলটি ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাই টিভির সোনারগাঁও প্রতিনিধি ও সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান নূরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী আলী হায়দার খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বাংলাভিশন টেলিভিশনের সাংবাদিক মো. আল আমিন, নিউজ সোনারগাঁওকম এর প্রকাশক ও দৈনিক বর্তমানের সোনারগাঁও প্রতিনিধি ফরিদ হোসেন, দেশ রুপান্তরের সোনারগাঁও প্রতিনিধি রবিউল হোসাইন, সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি পনির ভূইয়া, কাজী সালাউদ্দিন ও যুগ্ম সম্পাদক ও প্রতিদিনের সংবাদ এর সোনারগাঁও প্রতিনিধি আশরাফুল আলম, সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ, সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য শাহদুল ইসলাম খোকন, আনন্দ টিভির সোনারগাঁ প্রতিনিধি মাজহারুল ইসলাম, শাহজালাল ও ওমর ফারুক প্রমুখ।

উপজেলা চত্বর থেকে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি বের হয়। র‌্যালী শেষে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কেটে মাই টিভির ১০ম প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও