গ্যাস নিয়ে কঠোর আন্দোলনের ঘোষণা গণসংহতির

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ১৯ এপ্রিল ২০১৯ শুক্রবার

গ্যাস নিয়ে কঠোর আন্দোলনের ঘোষণা গণসংহতির

গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে নারায়ণগঞ্জ জেলা গণসংহতি আন্দোলনের নেতারা। এসময় তারা অবিলম্বে গ্যাসের দাম বৃদ্ধির তৎপরতা বন্ধ ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

১৯ এপ্রিল শুক্রবার বিকেল ৫টায় শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ‘গ্যাসের দাম বৃদ্ধির তৎপরতা বন্ধ কর ও লুণ্ঠনের টাকা যোগাতে জনগনের পকেট কাটা চলবে না’ লেখা ব্যানারে ওই কর্মসূচি পালন করা হয়। পরে তারা প্রেসক্লাবের সামনে থেকে একই দাবিতে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় চাষাঢ়া শহীদ মিনারে এসে সমাপ্ত করে।

এসময় উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোরন নারায়ণগঞ্জ মহানগর শাখার আহবায়ক অঞ্জন দাস, বিপ্লবী নারী সংহতি সমন্বয়ক পপি রাণী সরকার, গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার শিক্ষা ও রাজনৈতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান খান রিচার্ড প্রমুখ।

অজ্ঞান দাস বলেন, এমনিতেই সকাল বিকেল ঠিক ভাবে রান্নার চুলায় গ্যাস পাওয়া যায় না। নারীরা রাত জেগে রান্না করতে হয়। এতে করে নারীরা অসুস্থ হয়ে পড়ছে। এর মধ্যেও গ্যাসের বিল পরিশোধ করে যাচ্ছে। কিন্তু এখন নতুন করে গ্যাসের মূল্য বৃদ্ধির হবে মরার উপর খাড়ার ঘাঁ। গ্যাসের মূল বৃদ্ধির সঙ্গে বাসা ভাড়া, পরিবহন ভাড়া, দ্রব্যমূল্যে দাম সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে যাবে। তাই অবিলম্বে গ্যসের দাম বৃদ্ধির তৎপরতা বন্ধ করতে হবে। একই সঙ্গে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। অন্যথায় নারায়ণগঞ্জবাসীকে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর