ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা বোনদের নিরাপত্তা চাই

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৫ পিএম, ২৩ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা বোনদের নিরাপত্তা চাই

‘ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা বোনদের নিরাপত্তা চাই’ স্লোগানে সকল হত্যার বিচার দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন করেছে সনাতন ধর্মাবলম্বী নেতারা। এসময় নারীর প্রতি সহিংসতা রোধ এবং ফেনীর নুসরাত জাহান রাফি, মুন্সীগঞ্জের সেতু মন্ডল ও গাজীপুরের মনিকা গোমেজ অবিলম্বে সকল হত্যার বিচারের পাশাপাশি দ্রুত অপরাধীদের গ্রেফতার করে শাস্তি দেওয়ার দাবি জানান তারা।

২৩ এপ্রিল মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নারায়ণগঞ্জ মহনগর ও সকল উপজেলা এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যৌথ উদ্যোগে ওই মানববন্ধন করে।

এসময় বক্তারা বলেন, সারাদেশে আজ একের পর এক ধর্ষণ, হত্যা, নারী নির্যাতন সহ সহিংসতার ঘটনা ঘটেই চলেছে। যার দিনের পর দিন যেনে বেড়ে চলেছে। এতে করে মানুষের মধ্যে এখন আতঙ্ক তৈরি হয়েছে। নারীদের ঘর হতে বের হতেও ভয় হয়। তাই আমরা ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই। মা বোনদের নিরাপত্তা চাই। এখনও পর্যন্ত ফেনী, মুন্সীগঞ্জ, গাজীপুর ও নারায়ণগঞ্জে যে সকল হত্যাকান্ড, ধর্ষণ, নির্যাতনের ঘটনা ঘটেছে সে সকল ঘটনায় অপরাধীদের কঠোর শাস্তি দিতে হবে। অবিলম্বে অপরাধীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। অপরাধীদের শাস্তি হলেই অপরাধের প্রবণতা কমবে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারী শিপন সরকার শিখনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি লিটন পাল, প্রদীপ কুমার দাস, পিন্টু পলিকাপ পিউরিফিকেশন প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও