ডোপ টেস্টে মাদক ধরা পড়লে চাকরি হবে না

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৭ পিএম, ৮ মে ২০১৯ বুধবার

ডোপ টেস্টে মাদক ধরা পড়লে চাকরি হবে না

মাদক মানুষের প্রতিভা ও সৃষ্টিশীলতা ধ্বংস করে, তাই মাদককে না বলতে হবে এবং সকলের জানা উচিত ডোপ টেস্টে মাদক ধরা পড়লে কারো চাকরি হবে না। এজন্য মাদক থেকে দূরে থাকতে হবে ও জীবনকে ভালোবাসতে হবে।

৮ মে বুধবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে ফতুল্লা থানাধীন হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় অ্যান্ড কলেজ ও দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র, ছাত্রী ও শিক্ষকদের নিয়ে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জের সহকারি পরিচালক মোহাম্মদ সামছুল আলম প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সঞ্চালনায় মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভায় বেলা ১১টায় হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে আরো বক্তব্যে রাখেন সহযোগি অধ্যাপক মিহির কান্তি, সহযোগি অধ্যাপক আফরোজা সুলতানা, সহযোগি অধ্যাপক মুহাম্মদ দেলোয়ার হোসেন চৌধুরী, গর্ভনিং বডির সদস্য মো. ফজলুল হক ও মো. আমিনুল্লাহ। অন্যদিকে দুপুর সাড়ে ১২ টায় দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল কবির এর সভাপতিত্বে স্বাগত বক্তব্যে রাখেন সহকারি প্রধান শিক্ষক মো. কামরুজ্জামান।

পরিশেষে ডিএনসির এডি মোহাম্মদ সামছুল আলম উভয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী ও শিক্ষকমন্ডলী এবং অভিভাবক প্রতিনিধিদের মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে সকলকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও