গিয়াস আজমত বাহিনী জামিনে

ফতুল || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৯ পিএম, ৮ মে ২০১৯ বুধবার

গিয়াস আজমত বাহিনী জামিনে

নারায়ণগঞ্জের ফতু্ল্লা কুতুবআইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটা রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আওয়ামীলীগ নেতা গিয়াসউদ্দিন ওরফে গেসু ও আজমত সহ ২৩ জনের জামিন মঞ্জুর করেছে আদালত।

বুধবার (৮ মে) অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত আবেদন মঞ্জুর করেন।

মামলায় আসামী পক্ষের আইনজীবী এপিপি মিজানুর রহমান জানান, উচ্চ আদালত থেকে নেয়া ৪ সপ্তাহের জামিনের সময় শেষে নিন্মকোর্টে আত্মসমর্পন করে মামলার আসামীরা। আদালত আসামীদের মেডিকেল সার্টিফিকেট দাখিলের সময় পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

গত ২৩ এপ্রিল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গিয়াসউদ্দিন তার লোকজন নিয়ে মামলার বাদী আব্দুল গফুর মিয়ার বাড়িতে শুক্রবার রাত সাড়ে ৭টায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করতে থাকে। এসময় তার ছেলে আজিম (৩২) এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার মাথায় হাতে ও পায়ে এলোপাতারী কুপিয়ে জখম করে। তখন বাদীর চাচাতো ভাইয়ের ছেলে আকাইদ (১৮) ও ভাগিনা নাজমুল (৩০) এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতারি কুপিয়ে জখম করে গিয়াস উদ্দিন ও তার লোকজন।

এ ঘটনায় মামলায় আসামী করা হয় আজমত আলী, গিয়াসউদ্দিন গেসু, মনির হোসেন মুরাদ, রাজিব, সজিব, জুয়েল, খন্দকার শাওন, জসিম, আশ্রাফ, ফয়সাল, রিপন, নাঈম, দেলোয়ার, শাকিল, হ্নদয়, শহিদ, ইমন, সোহেল, সানি, রাজু, তাহের আলী, সোলেয়মান, রহিম বাদশা, শামীম, ডালিমসহ অজ্ঞাতনামা আরো ২৫/৩০জন।

 



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও