প্রধানমন্ত্রীর অনিচ্ছার কারণেই ত্বকী হত্যার বিচার হচ্ছে না:রাব্বী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৮ পিএম, ৮ মে ২০১৯ বুধবার

প্রধানমন্ত্রীর অনিচ্ছার কারণেই ত্বকী হত্যার বিচার হচ্ছে না:রাব্বী

সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক ও নিহত ত্বকীর বাবা রফিউ রাব্বী বলেন, ত্বকীর ঘাতকরা এ সরকারি দলের আশ্রয় প্রশ্রয়ে রয়েছে। প্রধানমন্ত্রী নিজে সংসদের দাঁড়িয়ে এ পরিবারকে দেখাশোনার ঘোষণা দিয়েছেন। যার কারণে এ হত্যাকান্ডটির বিচার সম্পন্ন হওয়াতো দূরের কথা এর অভিযোগপত্রটি পর্যন্ত আদালতে পেস করা হয় নাই। প্রধানমন্ত্রী অনিচ্ছার কারণেই এ ত্বকী হত্যার বিচারটি হচ্ছে না, আটকে রয়েছে। প্রধানমন্ত্রী বারে বারে বলেছেন, কারা ত্বকীকে হত্যা করেছে, সমস্ত কিছু আমি জানি। সমস্ত গোয়েন্দা সংস্থার রিপোর্ট আমার কাছে আছে। কিন্তু তিনি বিচার করেন নাই।

৮ মে বুধবার রাত সাড়ে ৭টায় শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের উদ্যোগে মোম শিখা প্রজ্জলন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ খেলাঘর আসরের সভাপতি রথিন চক্রবর্তী, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুল ইসলাম, গণসংহতি আন্দোলন জেলা সমন্বয়ক তরিককুল সুজন, মহানগর শাখার সভাপতি অঞ্জন দাস, দুলাল সাহা প্রমুখ।

প্রসঙ্গত ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে ত্বকী শহরের শায়েস্তাখান সড়কের বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। পরে ৮ মার্চ সকালে চাড়ারগোপে শীতলক্ষ্যা নদীর তীরে তার মরদেহ পাওয়া যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও