বন্দরে আল আমিন জামে মসজিদ কমিটি গঠন নিয়ে উত্তেজনা

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪২ পিএম, ১৪ মে ২০১৯ মঙ্গলবার

বন্দরে আল আমিন জামে মসজিদ কমিটি গঠন নিয়ে উত্তেজনা

বন্দরে আল আমিন জামে মসজিদের কমিটি গঠন নিয়ে মুসল্লিদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। সাবেক কমিটিকে বাদ দিয়ে মনগড়া কমিটি করায় উক্ত এলাকায় এ উত্তেজনা দেখা দেয়। এ ঘটনায় আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটি নেতৃবৃন্দ কুচক্রি মহলের মনগড়া কমিটি বাতিলের দাবিতে ১৪ মে মঙ্গলবার দুপুরে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বন্দর থানা ওসি বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

বন্দর আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটি নেতৃবৃন্দ স্মরকলিপিতে উল্লেখ করেন, আমরা বন্দর আমিন আবাসিক এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বিগত ১০ বছর যাবৎ আল আমিন জামে মসজিদ প্রতিষ্ঠা করে পঞ্চায়েত কমিটি পরিচালনা করে আসছে। কমিটি মেয়াদ শেষ হওয়াতে গত ৪ এপ্রিল আলোচনা ভিত্তিতে মোতয়াল্লী হাবিবুর রহমান নতুন কমিটি নবায়ন করেন।

উক্ত কমিটিতে হাজী মোঃ মোজাম্মেল হক মোল্লাকে সভাপতি ও শাহজাহানকে সাধারন সম্পাদক করে ৫৪ বিশিষ্ট একটি কমিটি অনুমদন করেন। এবং ৪৩ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। অতি দীর্ঘ ১০বছরের মোতওয়াল্লীকে বাদ দিয়ে নতুন ভাবে মোতওয়াল্লী নিয়োগ করে মোজাম্মেলকে সভাপতি ও লুৎফর রহমানকে সাধারন সম্পাদক করে একটি ত্রুটিপূর্ন কমিটি ঘোষণা দেন। যার কারণে স্থানীয় এলাকাবাসী এ ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করে। আল আমিন জামে মসজিদের প্রকৃত মোতয়াল্লী ও প্রকৃত কমিটিকে তার তদন্ত করে মসজিদ ও স্থানীয় এলাকায় শান্তি পূর্ন পরিবেশ ফিরিয়ে আনার জন্য সবিনয় অনুরাধ জানাচ্ছি।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী কাছে স্মরক লিপি তুলে দেয় আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহজাহান, হাজী মোঃ গিয়াস উদ্দিন, মোঃঃ আক্তার হোসেন, হাজী মোঃ আমজাদ হোসেন, কাজী মোঃ আলী, মোঃ জাকির হোসেন, হাজী মোহাম্মদ আলী, মোঃ ফারুক ও জিয়া উদ্দিন প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর