দেওভোগের উন্নয়ন আমার উন্নয়ন মনে করি : আনোয়ার হোসেন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৩ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

দেওভোগের উন্নয়ন আমার উন্নয়ন মনে করি : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব অপর্ণ করেছে তা পালনের যথাযর্থভাবে পালন করে যাচ্ছি। প্রধানমন্ত্রী উন্নয়নের ধারাবাহিকতায় বজার রাখার জন্য কারো কাছে মাথানত করে উন্নয়নের বাধাঁগ্রস্থ হতে দিবো না। দেওভোগ আমার জন্মস্থান, এই এলাকা উন্নয়ন মানে আমার উন্নয়ন মনে করি। দেওভোগ গৌর নিতাই ও লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া জেলা পরিষদের প্রথম উন্নয়নমূলক কাজ। দেওভোগ নাগবাড়ী, পালপাড়া, সাবদী ও দিঘলদীর মন্দিরগুলোতে উন্নয়নমূলক কাজের জন্য বরাদ্ধ দেয়া হয়েছে। তা অনেক কাজ চলমান ও কয়েকটি শেষের পথে রয়েছে।

১৬ মে সকাল ১১টায় পশ্চিম দেওভোগ শ্রী শী গৌর নিতাই আখড়ার সীমনার প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, মসজিদেও জেলা পরিষদের কাজের উন্নয়মূলক বরাদ্ধ দেয়া হয়েছে আরো দেয়া হচ্ছে। ইতিমধ্যে মসজিদ-মন্দিরের জন্য কোটি কোটি টাকা বরাদ্ধা দেয়া হয়েছে। এই গৌর নিতাই আখড়ার পাশে পুকুরগুলোতে মাঠ ভরাট করে দেয়া হলো, এখানো আরো বরাদ্ধ দেয়া হবে। দেওভোগে যে কোন উন্নয়নে আমার উন্নয়নের স্বাক্ষী থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, পশ্চিম দেওভোগ শ্রী শী গৌর নিতাই আখড়ার কমিটির সভাপতি সমির কর, সাধারণ সম্পাদক ধিনেন কর্মকার, অশোক কর্মকার, প্রদীপ সাহা, পংকজ সাহা, গোপাল সাহা, সবীন্দ্র ঘোষ, লিটন পাল, শুভাস দে, রতন মোদক, দেবুদা ব্রত সরকার, তপন ঘোষ, জেলা পরিষদের উপ প্রকৌশলী অলি উল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলী হাসান সজীব ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা ইমরান কাউসার প্রমুখ।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থবছর ২০১৭-২০১৮ সালের সদর উপজেলাধীন পশ্চিম দেওভোগ শ্রী শী গৌর নিতাই আখড়ার মন্দিরে ও শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর বি গ্রহ মন্দির-কে ১০ লক্ষ টাকা করে বরাদ্ধ দেয়া হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর