অনেক চাপের মধ্যে কাজ করতে হয় তবে অনুভব করি না : ডিসি রাব্বী মিয়া

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৮ পিএম, ২০ মে ২০১৯ সোমবার

অনেক চাপের মধ্যে কাজ করতে হয় তবে অনুভব করি না : ডিসি রাব্বী মিয়া

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, নারায়ণগঞ্জে অনেক চাপের মধ্যে কাজ করতে হয়। তবে এ চাপ আমি অনুভব করিনা। কারণ আমি চেষ্টা করি সবাইকে সাথে নিয়ে কাজ করতে। যে কারণে কোন চাপ কে চাপ মনে হয়না।

তিনি বলেন, আমরা যে যেখানেই কাজ করিনা কেনো সেখানে আন্তরিকতা নিয়ে কাজ করলে নিজের লক্ষ্যে পৌছনো যায়। তবে সব ক্ষেত্রেই আমাদের দক্ষতা অর্জন করতে হবে। আমি এ জেলায় তিনবার কাজ করার সুযোগ পেয়েছি।

২০ মে সোমবার দুপুরে পিআইবির সহযোগিতায় নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) আয়োজিত নারায়ণগঞ্জ প্রেসক্লাব হানিফ খান মিলনায়তনে তিনদিন ব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।

এনইউজের সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাইভটিভি.২৪এর প্রধান সম্পাদক আনোয়ার হক, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের, নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হাসানুজ্জামান শামীম, এনইউজের সাবেক সভাপতি নাফিজ আশরাফ, সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি।

তিন দিনের এ প্রশিক্ষন কর্মশালায় নারায়নগঞ্জে কর্মরত ৪১জন সাংবাদিক অংশ গ্রহন করে। এ কর্মশালায় প্রশিক্ষন প্রদান করেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ, মাছরাঙ্গা টিভির বিশেষ প্রতিনিধি বদরুদোজা বাবু, চ্যানেল আই এর সিনিয়র বার্তা প্রধান মীর মাশরুর জামান, ডিবিসি নিউজের ব্রডকাস্ট ম্যানেজার শরিফুল ইসলাম শিমুল,লাইভটিভি২৪এর প্রধান সম্পাদক আনোয়ার হক ও দৈনিক সংবাদের চীফ রিপোর্টর সালাম জুবায়ের। পরে জেলা প্রশাসক অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র প্রদান করেন।

জেলা প্রশাসক আরো বলেন, আমাদের শিক্ষার কোন শেষ নেই। আমি আমার ছাত্র জীবনে সব সময় একাগ্রতার সাথে পড়াশুনা করেছি। যে জন্য আমি সমাজ এবং দেশের জন্য কাজ করতে পারছি। তাই আপনাদের ও জানতে হবে। শিখতে হবে। আমাদের সব ক্ষেত্রে একে অপরের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। শুধু কর্মক্ষেত্রে নয় পারিবারিক জীবনেও আমাদের শ্রদ্ধাবোধ থাকতে হবে।

সভাপতির বক্তব্যে আবদুস সালাম বলেন, সাংবাদিকদের মাঝে এখনও যিনি আমাদের জন্য দৃষ্টান্ত হতে পারেন তিনি হচ্ছেন দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের। তিনি এই বয়সেও নারায়ণগঞ্জ থেকে ঢাকায় গিয়ে কাজ করেন। ৩ দিনের এই কর্মশালায় নবীন প্রবীন যারা অংশগ্রহণ করেছেন তারা এর অভিজ্ঞতা নিয়ে সাংবাদিক জীবনে আরও এগিয়ে যাবেন এই প্রত্যাশা করছি।

পাশাপাশি সাংবাদিক ইউনিয়নের জন্য রুম বরাদ্দ দেয়ায় অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর