ভেজাল রোধ প্রশাসনের পক্ষে একা সম্ভব না : এডিসি সেলিম রেজা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ২০ মে ২০১৯ সোমবার

ভেজাল রোধ প্রশাসনের পক্ষে একা সম্ভব না : এডিসি সেলিম রেজা

ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ ও ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়নগঞ্জ এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ মে সোমবার সন্ধ্যায় নগরীর গলাচিপা এলাকার মুঘল-ই-আযম চাইনিজ রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ এর সভাপতি শরীফ মোহাম্মদ আরিফ মিহিরের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধািন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনেস্কো ক্লাব এসোসিয়েশনের মহাসচিব মো: মাহবুব উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ সেলিম রেজা বলেন, পবিত্র রমজান মাস আমাদের জন্য সংযমের মাস। আমরা ইফতারের পূর্বে যে খাবারটি সামনে নিয়ে বসে আছি সেই খাবারে ভেজাল মিশানো হচ্ছে। আর ভেজাল রোধ করা শুধুমাত্র প্রশাসনের কর্মকর্তাদের দ্বারা সম্ভব নয়। খাবারে ভেজাল প্রতিরোধের জন্য প্রশাসনের পাশাপাশি সকল সামাজিক সংগঠনগুলোকেও এগিয়ে আসতে হবে। তাই ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জের সদস্যদের প্রতি আমার আহবান থাকলে খাদ্যে ভেজাল প্রতিরোধে সোচ্চার হওয়ার জন্য।

এসময় উপস্থিত ছিলেন ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, সহ সভাপতি রঞ্জিত মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মাকসুদ উল আলম, ছালেহ আকরাম আল আমিন, সার্জেন্ট এট আর্মস মোঃ মোজাম্মেল হোসেন লিটন, সাহিত্য সম্পাদক আবদুহু সাফি মাহমুদ ফারুক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: শাহানশাহ ভূঞা, প্রচার সম্পাদক মোজাম্মেলন হোসেন লিটন, সাংস্কৃতিক সম্পাদক মো: আবুল কালাম আজাদ ও প্রকাশনা সম্পাদক ভজন চন্দ্র দাস।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়ণগঞ্জ এর সভাপতি আনন্দ কুমার সেরাওগী, সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান রনি, সহ সভাপতি মো: কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আরিফুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক মো: ওয়ালিউল্লাহ, সার্জেন্ট এট আর্মস মোঃ মাহমুদুল হাসান, আন্তর্জাতিক সম্পাদক মো: ফারুক হোসেন, ক্রীড়া সম্পাদক মো: ইউসূফ কবির, সমাজসেবা সম্পাদক মো: মোহন, দপ্তর সম্পাদক মো: আবুল হাসান, কার্যকরী সদস্য শ্যামল সাহা, বিরাজ পাল চৌধুরী, আমিনুল ইসলাম ও মো: ওয়াজিব প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর