৩০ বছরে পদার্পণ উপলক্ষে উন্মেষের আলোচনা সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৫ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

৩০ বছরে পদার্পণ উপলক্ষে উন্মেষের আলোচনা সভা

সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উন্মেষ সাংস্কৃতিক জোটের বর্তমান ও সাবেক সকল সদস্যদের মিলন মেলায় উৎসবমুখর পরিবেশের মাধ্যদিয়ে সংগঠনটির ৩০ বছরে পদার্পণ উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৩ মে বিকেলে শহরের চাষাঢ়াস্থ শিশু একাডেমিতে অনুষ্ঠান সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অন্যতম সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, খেলাঘর নারায়ণগঞ্জ জেলার সভাপতি রথিন চক্রবর্তি, উন্মেষের সভাপতি প্রদীপ ঘোষ বাবু, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, উপদেষ্টা নজরুল ইসলাম বিনু, সমমনার সভাপতি দুলাল সাহা, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সহ সভাপতি মনি সুপান্থ, সিপিবি নারায়ণগঞ্জ জেলার সমন্বায়ক নিখিল দাস সহ উন্মেষের অন্যান্য সদস্যবৃন্দ ও সাংস্কৃতিপ্রেমীরা উপস্থিত ছিলেন।

রফিউর রাব্বি বলেন, এমন এক সময় উন্মেষ পথ চলা শুরু করেছিলো যখন দেশে ছিল স্বৈরশাসকের অবস্থান। সেখান থেকে উন্মেষের পথ চলা এখনো পর্যন্ত পথ চলছে। এখন এমন এক সময় উন্মেষ ৩০ বছরে পা রেখেছ যখন দেশে সংস্কৃতির খড়া চলছে। আমাদে দেশের আপামর জনতার মুক্তির যে চেতনা সেই চেততনাকে নিয়েই দেশ এগোবে বলে আমি আশা করি।

এসময় উন্মেষের  সভাপতি প্রদীপ ঘোষ বাবু বলেন, আজ থেকে ৩০ বছর আগে মানুষকে সংস্কৃতির দিকে আকৃষ্ট করার জন্য যে পথ চলা শুরু হয়েছিল। আজ পর্যন্ত সেই পথা চলা এক মুহূর্তের জন্যও থামেনি। এখনো আমরা প্রতিনিয়ত সাংস্কৃতিকে ধারণ করার জন্য কাজ করছি এবং সেই ভাবেই এগিয়ে যাবো। ৩০ বছর উপলক্ষে আমরা বছর জুড়ে বিভিন্ন অনুষ্ঠান পালন করবো।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও