নারায়ণগঞ্জ ক্লাব সদস্য ও সদস্য পরিবারের রোমাঞ্চকর ‘ড্রীম ক্রুজ’

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ৩ জুন ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জ ক্লাব সদস্য ও সদস্য পরিবারের রোমাঞ্চকর ‘ড্রীম ক্রুজ’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সদস্য ও সদস্য পরিবারের সমন্বয়ে গঠিত ৫৩ সদস্যদের একটি প্রতিনিধি দল আগামী ৭ জুন শুক্রবার রাত ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্স যোগে সিঙ্গাপুরের উদ্দ্যেশে যাত্রা শুরু করবে। ক্লাব সভাপতি এম সোলায়মানের নেতৃত্বে ৭ রাত ৮ দিনের রোমাঞ্চকর ‘ড্রীম ক্রুজ’ প্যাকেজের অংশ হিসেবে সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ফিলিপাইনে ভ্রমন করা হবে।

সিঙ্গাপুরে দু’দিন এবং ‘ড্রীম ক্রুজে’ করে প্রকৃতির অপার সৌন্দর্যমন্ডিত ও নয়নাভিরাম দ্বীপ মালয়েশিয়ার ‘কোটা কিনাবালু’ ও ফিলিপাইনের ‘পুয়ের্তো প্রিন্সেসায়’ পরিভ্রমন সহ সব মিলিয়ে ৭ রাত ৮ দিনের এ রোমাঞ্চকর প্যাকেজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ক্লাব সদস্য ও সদস্য পরিবারের অংশগ্রহনে গঠিত ৫৩ সদস্যের এ প্রতিনিধি দলটি আগামী ১৫ জুন বাংলাদেশে প্রত্যাবর্তন করবে।

এছাড়াও এম সোলায়মান ইতোপূর্বে ২০১৩ সালে নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি থাকা অবস্থায় ঈদুল ফিতরের ছুটিতে ১২-১৮ আগষ্ট পর্যন্ত প্রথমবারের মত বিশ্ব অর্থনীতির পরাক্রমশালী শক্তি গণচীনের ‘কুর্মিং টু বেইজিংয়ে’ ১৪৫ জন সদস্য ও সদস্যপরিবারের অংশগ্রহণে আনন্দ ভ্রমনের আয়োজন করেন। তার পরের বছর ২০১৪ সালে ঈদুল ফিতরের ছুটিতে ৩-৯ আগষ্ট পর্যন্ত ১৩৯ সদস্যের প্রতিনিধি দল নিয়ে সেবারও প্রথমবারের মত বিশ্ব পরাশক্তির অন্যতম শক্তিধর রাষ্ট্র যুক্তরাজ্যে ৭ দিন ৬ রাতের আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়। ২০১৪ সালে নেয়া আনন্দ ভ্রমন কর্মসূচীর অংশ হিসেবে ২০১৫ সালে ৩৬ জন ক্লাব সদস্য ও সদস্য পরিবারের অংশগ্রহণে ২১ আগষ্ট থেকে ১০ দিন ৯ রাতের জন্য পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্র মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয় রোমাঞ্চকর আনন্দ ভ্রমণ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর