সাংবাদিক সজিবের বোনের মৃত্যুতে জেলা বধির সংঘের শোক

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৪ পিএম, ৭ জুলাই ২০১৯ রবিবার

সাংবাদিক সজিবের বোনের মৃত্যুতে জেলা বধির সংঘের শোক

সিনিয়র সাংবাদিক দিল মোহাম্মদ দিলুর মেয়ে ও নিউজ নারায়ণগঞ্জ পরিবারের সদস্য সমকালের ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীবের বোন খাদিজা ইয়াসমিন ইন্তেকাল করেছেন। গত ৬ জুলাই শনিবার রাত সোয়া ৮টা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

গত কয়েক বছর ধরেই মরণব্যাধি স্তন ক্যান্সারে ভুগছিলেন আশা। তার পরেও পরিবারের লোকজন আশাকে বাঁচানোর প্রাণান্তর শেষ চেষ্টাটুকু অব্যাহত রেখেছিলেন। কিন্তু ভাগ্য সহায় না হওয়ায় সবাইকে কাঁদিয়ে আশা চলে গেছেন না ফেরার দেশে।

এদিকে তার এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা মুখ বধির সংঘের সভাপতি আক্তার হোসেন খোকন শাহ ও সাধারণ সম্পাদক নাসির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ। ৭ জুলাই রোববার এক বিবৃতিতে তারা বলেন, সিনিয়র সাংবাদিক দিল মোহাম্মদ দিলুর মেয়ে ও ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীবের বোন খাদিজা ইয়াসমিন একজন মেধাবী ছাত্রী ছিলেন।

কিন্তু আল্লাহ পাকের ইচ্ছায় অনেক দিন ধরে অসুস্থ্য থেকে চিকিৎসাধীন অবস্থায় দুনিয়ার মায়া ছেড়ে চলে যেতে হচ্ছে। তার এই অকাল মৃত্যু কাম্য ছিল না। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা করছি, আল্লাহ যেন তাদের ধৈর্য ধারণ করার ক্ষমতা দান করেন।

 



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও