সনাতন ধর্মাবলম্বীদের পাশে থাকার আশ্বাস ডিসির

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৬ পিএম, ৭ জুলাই ২০১৯ রবিবার

সনাতন ধর্মাবলম্বীদের পাশে থাকার আশ্বাস ডিসির

নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বীদের যে কোন সমস্যায় পাশে থাকার আশ্বাস দিয়েছেন সদ্য যোগাদানকারী নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

৭ জুলাই রোববার সকালে জেলা প্রশাসকের নিজ কার্যালয়ে পরমতীর্থ হিমাইতপুর ধাম এবং নারায়ণগঞ্জ জেলা সৎ সঙ্গের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গেলে নবাগত ডিসি জসিম উদ্দিন এসব কথা বলেন।

তিনি বলেন, আমি যেহেতু পাবনা ছিলাম সেহেতু শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রসম্পর্কে জানি। যেকোন সমস্যায় আমি তাদের পাশে ছিলাম। আগামী দিনেও আপনাদের পাশে থাকবো। এসময় তিনি সৎসঙ্গের অকৃত্রিম বান্ধব ও তাঁর সকল কর্মকর্তাদের সঙ্গে প্রেমময় শ্রী শ্রী ঠাকুল অনুকূল চন্দ্রের দর্শন নিয়ে আলোচনা করার আশা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন পরমতীর্থ হিমাইতপুর ধাম কেন্দ্রয়ি আশ্রমের পুরোহিত মৃত্যুঞ্জয় চক্রবর্তী, নারায়ণগঞ্জ জেলা সৎ সঙ্গের সংঘের অবিনাস সাহা, দুলাল সাহা, চুনী লাল ভৌমিক, উপদেষ্টা সুহাস চন্দ্র সাহা, বাদল সাহা, চিত্ত রঞ্জন সাহা, অধ্যাপক সমাপ্ত কুমার সাহা, সহ সভাপতি কৈলাস চন্দ্র বনিক, প্রফেসর ড. গৌরাঙ্গ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব ঘোষ ওরফে মনা, শংকর দে, স্বপন সাহা, ভোলানাথ পোদ্দার, অর্থ সম্পাদক দুলাল সাহা, হরিপদ পাল, ইষ্ট প্রচার সম্পাদক বাপ্পী ভট্টাচার্য, সমর সাহা, প্রচার সম্পাদক নিতাই রায়, আশিষ দেবনাথ, রতন সরকার, দপ্তর সম্পাদক প্রনয় দত্ত, তথ্য প্রযুক্তি সম্পাদক সুমন দে, মন্দির সংরক্ষণ সম্পাদক ননী গোপাল সাহা প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর