সাংবাদিক কন্যার আশার কুলখানি অনুষ্ঠিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৫ পিএম, ৯ জুলাই ২০১৯ মঙ্গলবার

সাংবাদিক কন্যার আশার কুলখানি অনুষ্ঠিত

সিনিয়র সাংবাদিক দিল মোহাম্মদ দিলুর মেয়ে ও নিউজ নারায়ণগঞ্জ পরিবারের সদস্য সমকালের ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীবের বোন খাদিজা ইয়াসমিন আশার কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

৯ জুলাই মঙ্গলবার মরহুমার নিজ বাড়ীতে পবিত্র কোরআন খানি খতম, আসরের নামাজের পর মাসদাইর কবরস্থান জামে মসজিদে আসর নামাজের পর মিলাদ ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সুস্থতা কামনায় ও বিআরটিসির সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের হজ্ব গমন উপলক্ষে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক হাবিবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএর সাবেক সভাপতি ফজলুল হক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল, আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি নূর উদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি তাপস সাহা,  সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকী, জেলা গণসংহতির সমন্বয়ক তরিকুল সুজন, কেন্দ্রীয় ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক জাহিদ সুজন, সাবেক ছাত্রলীগ নেতা সেলিম হোসেন দিনার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীব সহ নানা শ্রেণী পেশার মানুষজন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও