সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন থেকে সামাদ বেপারী মাসুদ রানার পদত্যাগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৭ পিএম, ১০ জুলাই ২০১৯ বুধবার

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন থেকে সামাদ বেপারী মাসুদ রানার পদত্যাগ

নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) শিমরাইল-চিটাগাংরোড পরিচালনা উপ শ্রমিক কমিটি থেকে পদত্যাগ করেছেন সভাপতি আব্দুস সামাদ বেপারী ও সাধারণ সম্পাদক এস এম মাসুদ রানা।

১০ জুলাই বুধবার বিকালে তারা নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) থেকে পদত্যাগের আবেদনের কাগজ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। এরআগে ২২ জুন আব্দুস সামাদ বেপারী নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) এর সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে আবেদন করে এ পদত্যাগ করেন।

পদত্যাগী দুই নেতা বলেন, এখন থেকে আমরা আর পরিবহন শ্রমিকদের সংগঠন (২৩০২) এর কর্মকান্ডের সাথে জড়িত নই। আমরা আর এ সংগঠন করতে চাই না। আমাদের নাম করে এ সংগঠনের কেউ কোন কর্মকান্ড পরিচালনা করলে তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে তুলে দেওয়ার হন্য অনুরোধ করছি। পদত্যাগের অনুলিপি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, র‌্যাব-১১ এর অধিনায়ক ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবরে পাঠানো হয়েছে।

তারা শারীরিক অসুস্থ্যতা ও ব্যবসায়িক কারণে নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৩০২) শিমরাইল-চিটাগাংরোড পরিচালনা উপ শ্রমিক কমিটির মধ্যে সময় দিতে না পারায় পদত্যাগ করেন বলে সাংবাদিকদের জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও