ধর্ষণকারীদের শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে মানববন্ধন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৩ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

ধর্ষণকারীদের শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে মানববন্ধন

প্রধানন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ধর্ষণের একমাত্র শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১২ জুলাই শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ফেসবুক গ্রুপ এসএসসি ০৭ ও এইচএসসি ০৯ ব্যাচের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ফেসবুক গ্রুপ এসএসসি ০৭ ও এইচএসসি ০৯ ব্যাচের এডমিন শারমিন মুনমুন, জাকিয়া জাহান, দেওয়ান মোঃ কাশরী, রাকিব আহমেদ, মাহমুদুল হাসান, রাশেদুল হোসেন জুয়েল, কবিতা, আশিক, রাতুল, জিয়াউদ্দিন বাবলু, ঈসমাইল হোসেন রাকিব, মামুন, টিপু সুলতান ও গোলাম ঝিলানী সহ অন্যান্য সদস্যরা।

এসময় বক্তারা বলেন, বর্তমানে ধর্ষণ মহামারী আকার ধারণ করছে। ছোট শিশু থেকে শুরু করে বৃদ্ধরাও ধর্ষণকারীদের হাত থেকে রেহাই পাচ্ছে না। ধর্ষণকারীরা মানুষ না তারা নরপশু। তাদের একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত। সেই সাথে জনসম্মুখে তাদদের মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে। এছাড়া তাদের অন্য কোন শাস্তি নেই। ধর্ষণকারীদের পক্ষে যারা আইনজীবী হিসেবে দাঁড়াবে তাদেরকেও বিচারের আওতায় আনা উচিত।

তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের একটাই দাবী ধর্ষণকারীদের শাস্তি যেন মৃত্যুদণ্ড কার্যকর করা হয়। এটা শুধুমাত্র আমাদের দাবী না, বর্তমানে এটি জনদাবীতে পরিণত হয়েছে। সেই সাথে আইনজীবীদের আহবান করবো কেউ ধর্ষণকারীদের পক্ষে দাঁড়াবেন না। আমরা ফসবুক গ্রুপ এসএসসি ০৭ ও এইচএসসি ০৯ ব্যাচ সবসময় অন্যায়ের বিরুদ্ধে ও ন্যায়ের পক্ষে কাজ করে যাবো।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও