পুলিশ সুপার সময় দিলেই ৩০ টাকায় শুরু হবে উৎসবের বাস

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ১৫ জুলাই ২০১৯ সোমবার

পুলিশ সুপার সময় দিলেই ৩০ টাকায় শুরু হবে উৎসবের বাস

ঢাকা-নারায়ণগঞ্জ রুটে উৎসব পরিবহনের বাস মাত্র ৩০ টাকা ভাড়ায় চলতে যাচ্ছে। ইতোমধ্যে এ ব্যাপারে সকল প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। এ বাস সার্ভিসের এখন শুধু বাকি উদ্বোধনের আনুষ্ঠানিকতা। এরই মধ্যে বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করে তাঁকে প্রধান অতিথি করা হচ্ছে বাস চলাচলের উদ্বোধন ঘোষণা করতে।

১৫ জুলাই নারায়ণগঞ্জ যাত্রী অধিকার পরিষদের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান পুলিশ সুপারকে দেওয়া চিঠিতে উল্লেখ করেন, উৎসব পরিবহন তাদের রোড পারমিট সংবলিত ৩৮টি গাড়ি ও ৩০ টাকা ভাড়ায় চালানোর সিদ্ধান্ত আমাদের জানিয়েছেন যা নারায়ণগঞ্জবাসী ও জনগণের বিরাট আনন্দের বিষয়।

এ ব্যাপারে জিএম আরমান জানান, পুলিশ সুপারকে চিঠি দিয়ে সময় চাওয়া হয়েছে। পুলিশ সুপার সময় দিলেই আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু হবে। তবে এখনো দিনক্ষণ নির্ধারণ হয়নি।

উৎসব পরিবহন লিমিটেডের চেয়ারম্যান দাবীদার কামাল মৃধা জানান, ২০০২ সালে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে উৎসবের বাস চলাচল শুরু হয়। ওই সময়ে ৫০টি গাড়ির রোড পারমিট ছিল। মাঝে আমি দেশের বাইরে ছিলাম। কিন্তু আমার চেয়ারম্যানশীপকে অযৌক্তিকভাবে বিলুপ্ত করে নতুন কয়েকজন দায়িত্ব দেন যেখানে আমার ভাগ্নেও ছিল। তবে এখনো আমার নামেই উৎসবের বাসের রোড পারমিট। আমরা নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই। সে কারণেই ৩০ টাকা ভাড়ায় বাস চলাচল করাবো।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও