উদ্বোধন হলো এনইউজের কার্যালয়

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

উদ্বোধন হলো এনইউজের কার্যালয়

নারায়ণগঞ্জের সর্বপ্রথম রেজিস্ট্রেশনভুক্ত সংগঠন হচ্ছে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (এনইউজে)। দীর্ঘদিন পর ফের নতুন উদ্যোমে জাগ্রত হচ্ছেন এই সংগঠনটি। তৃণমূল পর্যায়ের সাংবাদিকদের ঐক্যবদ্ধ করা হচ্ছে। যার ধারাবাহিকতায় নতুন করে কার্যালয়ও নেয়া হয়েছে।

১৭ জুলাই মঙ্গলবার দুপুরে ছিল নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের নতুন কার্যালয় উদ্বোধনের দিন। এই উদ্ধোধন অনুষ্ঠান উপলক্ষ্যে নারায়ণগঞ্জের বিভিন্ন প্রান্ত থেকে সাংবাদিকরা নির্ধারিত সময়ের আগেই উপস্থিত হয়ে যান। সেই সাথে নারায়ণগঞ্জের ৭টি থানা প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই উদ্বোধন অনুষ্ঠানটিকে আরও জাকজমপূর্ণ করে তুলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের উপস্থিতি।

নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সভাপতি এস এম ইকবাল রুমির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক ও প্রকাশক হাবিুবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, নিউজ পেপার ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কামরুল হাসান সোহেল, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সহ সভাপতি কমল খান, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক দিলীপ কুমার মন্ডল, অর্থ সম্পাদক রোমান চৌধুরী সুমন প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন ও রেস্তেরা মালিক সমিতির সভাপতি সেলিম আহমেদ হেনা সহ নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও