বর্তমানে কোথাও নির্বাচন হয় না : তৈমূর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৩ পিএম, ১৯ জুলাই ২০১৯ শুক্রবার

বর্তমানে কোথাও নির্বাচন হয় না : তৈমূর

৩০ বছরের ঐতিহ্যবাহী সংগঠন কাশীপুর সমাজ উন্নয়ন সংসদের কার্যকরি পরিষদ নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্য্যডভোকেট তৈমূর আলম খন্দকার। ১৯ জুলাই শুক্রবার সকাল সাড়ে ১১ টায় ওই সংসদের নিজস্ব কার্যালয়ে ভোট কেন্দ্রে আসেন। এরপর নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে ১২ টায় ভোট প্রদান করেন।

এসময় বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বীতকারী প্রার্থীরা এসে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে স্বাগত জানান এবং ভোট প্রার্থনা করেন। এর আগে সকাল ৯ টায় উৎসবমুখর পরিবেশে কাশীপুর সমাজ উন্নয়ন সংসদের কার্যকরী পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। দুপুরে মধ্যাহ্নভোজের বিরতি আবার শুরু হয়ে বিকেল ৫ টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলে।

২ বছর মেয়াদী কাশীপুর সমাজ উন্নয়ন সংসদের কার্যকরি পরিষদের এবারের নির্বাচনে ১৭ পদের মধ্যে সহ সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে মোট ৯ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। আর বাকী পদগুলোতে কোন প্রতিদ্বন্দ্বী না থাকা বিনা প্রতিদ্বন্দ্বীতায় প্রার্থীরা নির্বাচিত হয়ে গেছেন।

ভোট প্রদান শেষে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বর্তমানে কোথাও নির্বাচন হয় না। তারপরেও কাশীপুর সমাজ উন্নয়ন সংসদের কার্যকরি পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এটা খুবই ভাল দিক। সেই সাথে এই নির্বাচন উপলক্ষে একটি উৎসবমুখর পরিবেশও সৃষ্টি হয়েছে যা ইতিবাচক। এসব সামাজিক সংগঠন থাকলে সমাজের উন্নয়ন হয়। আমি এই সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকেই ছিলাম। এই সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনা করছি। আশা করি কাশীপুর সমাজ উন্নয়ন সংসদ তার ইতিহাস ঐতিহ্যকে ধরে রেখে কাজ করে যাবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন শাহ, কাশীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর আলী, সাধারণ সম্পাদক মঈনুল হোসেন রতন, সাংগঠনিক সম্পাদক আমজাদ শিকদার, ৩নং ওয়ার্ড সভাপতি কামাল হোসেন, ফতুল্লা থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ ও মহানগর ছাত্রদলের সহ সভাপতি সাইদুর রহমান ও শ্রমিক নেতা জামাল উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও