ডেঙ্গু প্রতিরোধে শহরজুড়ে মশা নিধনের ওষুধ ছিটালো ইউনেস্কো ক্লাব

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৫ পিএম, ২ আগস্ট ২০১৯ শুক্রবার

ডেঙ্গু প্রতিরোধে শহরজুড়ে মশা নিধনের ওষুধ ছিটালো ইউনেস্কো ক্লাব

ডেঙ্গু প্রতিরোধে শহরজুড়ে মশা নিধনের ওষুধ ছিটিয়েছে সামাজিক সংগঠন ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ, এডাব নারায়ণগঞ্জ জেলা ও বাংলাদেশ এনজিও’স নেটওয়ার্ক।

২ আগষ্ট শুক্রবার সকাল সাড়ে ১০ টায় চাষাঢ়া শহীদ মিনার থেকে ফগার মেশিন দিয়ে স্প্রে শুরু করে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদ মিনারের সামনে এসে স্প্রে শেষ করা হয়।

সেই সাথে ডেঙ্গু প্রতিরোধে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। এর আগে এই মশা নিধন কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ এনজিও’স নেটওয়ার্কের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরজাহান, ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জের উপদেষ্টা মোঃ সামসুজ্জামান ভাষানী, দীল মোহাম্মদ দীলু, সহ সভাপতি এম এম মোশারফ হোসেন, লিটন চন্দ্র পাল, রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা শাহীন, সার্জেন্ট এট আর্মস মোঃ মোজাম্মেল হোসেন লিটন, প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন লিটন, দপ্তর সম্পাদক মোঃ নাজির খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব হোসেন বিজয় ও প্রকাশনা সম্পাদক ভজন চন্দ্র দাস।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়নগঞ্জের সভাপতি আনন্দ কুমার সেরাওগী, সাধারণ সম্পাদক কামরুজ্জামান রনি, সহ সভাপতি মোঃ কামরুল হাসান, মোঃ রিয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম জনি, আন্তর্জাতিক সম্পাদক মোঃ ফারুক হোসেন, সমাজসেবা সম্পাদক মোঃ মোহন, কার্যকরী সদস্য শ্যামল সাহা ও বিরাজ পাল চৌধুরী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও