সোনারগাঁও প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৪ পিএম, ৩ আগস্ট ২০১৯ শনিবার

সোনারগাঁও প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির ১১ সদস্য শপথ গ্রহন করেছে। ২ আগস্ট শুক্রবার বিকেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সোনারগাঁও প্রেসক্লাবে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় নির্বাচন কমিশনার কাজী মো. সেলিম রেজা প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসকে শপথ পাঠ করান। পরে প্রেস ক্লাবের সভাপতি নির্বাচিত কার্য নির্বাহী কমিটি সকল সদস্যদের এক সাথে শপথ পাঠ করান।

শপথ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার আবু সাইদ মোঃ আমানউল্লাহ, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও বাংলা টিভির বিজনেস ইনচার্জ মাসুদ শায়ান, প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আল আমিন তুষার, প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল মোশাররফ, সাবেক সদস্য মনছুর আলী সরকার, লেখক শাহাদাত হোসেন চৌধুরী শিপনসহ ক্লাবের নির্বাচিত কমিটির সকল সদস্যবৃন্দ।

এসময় ক্লাবের স্থায়ী, প্রাথমিক ও প্রাক্তন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান স্টামফোর্ড ইউনির্ভাসিটির আইন বিভাগের চেয়ারম্যান এবং সোনারগাঁও প্রজন্মের সভাপতি অ্যাডভোকেট ড. সেলিনা আক্তার। এসময় উপস্থিত সাংবাদিকদের সাথে কুশল তিনি বিনিময় করেন এবং সকল সাংবাদিকদের সু-স্বাস্থ্য কামনা করে সততা ও নিষ্ঠার সহিত বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করার আহবান জানান তিনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও