নিজের বাড়ি প্রতিষ্ঠান পরিস্কার রাখার আহবানে আনোয়ার হোসেন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:২০ পিএম, ৮ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

নিজের বাড়ি প্রতিষ্ঠান পরিস্কার রাখার আহবানে আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ ও ১৩নং ওয়ার্ডে মরণব্যাধি ডেঙ্গু মশা তাড়াতে মাঠে নেমেছে রেড ক্রিসেন্ট যুব ইউনিটি। একই সাথে ‘নিজের বাড়ি ও প্রতিষ্ঠান পরিস্কার রাখুন ডেঙ্গু মশা থেকে বেচেঁ থাকুন’ স্লোগান দিয়েছেন রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার ৮আগস্ট সকাল ৯টায় নাসিক ১২নং ওয়ার্ডের চাষাঢ়াস্থ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ কার্যালয়ের সামনে থেকে মশার ওষুধ ছিটিয়ে কর্মসূচীর উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। এরপর চাষাঢ়া, উত্তর চাষাঢ়া, ইসদাইর, জামতলা, মাসদাইর ও গলাচিপা ওষুধ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ কার্যকরি কমিটির সদস্য অ্যাডভোকেট নবী হোসেন, ইউনিটি সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, আজীবন সদস্য মাহফুজা নিলা, সামিরা সিদ্দিকী, হাবিবুর রহমান শ্যামল সহ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব ইউনিট।

উদ্বোধন করে চাষাঢ়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে স্কুলের আঙ্গিনায় মশার ওষুধ দেন অতিথি ও যুব ইউনিটির সদস্যরা। এই ইউনিটি সিটি কর্পোরেশনের প্রতি ওয়ার্ডে এক যোগে ওষুধ ছিটিয়ে ডেঙ্গু থেকে সকলকে রক্ষার্থে চেষ্টা করার ঘোষণা দেয়। এবং যার যার বাড়ি, প্রতিষ্ঠান ও স্কুল-কলেজের আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্নতা করার সহযোগিতা করবে বলে জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও