নারায়ণগঞ্জ মহিলা পরিষদের সদস্য সংগ্রহ অভিযান

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৮ পিএম, ২ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জ মহিলা পরিষদের সদস্য সংগ্রহ অভিযান

বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে সংগঠকের গুণগত মান বৃদ্ধি করি, সংগঠনের স্থায়িত্ব নিশ্চিত করি।”- এই শ্লোগানকে সামনে রেখে সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে সাংগঠনিক মাস ২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠান ও সাধারন নারীদের নিয়ে সোমবার ২সেপ্টেম্বর বিকাল ৫টায় ১৮ নবাব সলিমুল্লাহ রোডস্থ সংগঠন কার্যালয় প্রাঙ্গনে সংগঠনের সভাপতি লক্ষ্মী চক্রবর্তীর সভাপত্বিতে সভাটি অনুষ্ঠিত হয়।

১৯৭০ সালের ৪ এপ্রিল বাংলাদেশ মহিলা পরিষদ কবি সুফিয়া কামালের নেতৃত্বে গড়ে উঠে। এই সুদীর্ঘ সময় ধরে মহিলা পরিষদ নারী অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যার ফলশ্রুতিতে আজ বিভিন্ন ক্ষেত্রে নারীদের অধিকার প্রতিষ্ঠিত হচ্ছে, নারীরা গুরুত্বপূর্ণ কর্মে অধিষ্ঠিতহচ্ছে। তার ধারাবাহিকতায় সংগঠনকে আরো শক্তিশালী করার প্রত্যয় নিয়ে এবং তৃণমূলপর্যায়ে সংগঠনকে আরো প্রসারিত করার মানসে মহিলা পরিষদ প্রতি বছরের ন্যায় নানা কর্মসুচীর মধ্য দিয়ে সারা দেশব্যাপী একযোগে ১-৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত সাংগঠনিক মাস পালন করছে। নারায়ণগঞ্জ জেলাও বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে।

আলোচনা করেন জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, সংগঠন সম্পাদক প্রীতিকণা দাস। সভায় জেলা কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন কমিটির অর্ধ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও