নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের সভা

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের চাষাঢ়াস্থ লুৎফা টাওয়ারের তৃতীয় তলায় মেনিন ২০০০ চাইনিজ রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয় ।

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের সভাপতি রতন হোসাইন সাদ`র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রায়হান কবিরের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক দীল মোহাম্মদ দীলু, খন্দকার মোমিনুল ইসলাম, সহ-সভাপতি শাহজাহান প্রধান, সহ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী শাহীন, সহ সাংগঠনিক নেওয়াজ উল্লাহ, অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন, কার্যকরী সদস্য আওলাদ হোসেন, রিপন খান প্রমুখ ।

সভায় আগামীতে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সংগঠনটিকে আরোও বড় করা যায় এ বিষয়ে প্রবাসী ও প্রবাস ফেরতরা তাদের নিজ নিজ বক্তব্যে উপস্থাপন করেন। এবং সংগঠনের মাধ্যমে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করা ও নিজেদের উপার্জিত অর্থ বিনিয়োগ করে কিভাবে সমাজে পরিবার পরিজন নিয়ে স্বাবলম্বী হয়ে বেঁচে থাকা যায় তাই নিয়ে আলোচনা করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালে নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়। বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত নারায়ণগঞ্জ জেলার প্রবাসী ও প্রবাস ফেরতদের সমন্বয়ে একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও