গডফাদারদের ভয় পাইনি : আইভী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

গডফাদারদের ভয় পাইনি : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, “আমরা এই শহরের বিশাল বড় গডফাদারকে ভয় পাইনি। নয়জন দশজন লোক হলেও কিন্তু আমরা রাস্তায় দাঁড়িয়ে থেকেছি। এখন কিন্তু ১৫-২০জন লোক দাঁড়িয়ে কিন্তু প্রতি মাসের ৮তারিখে মোমবাতি প্রজ্জলন করা হচ্ছে। কিন্তু সেই গডফাদাররা আর এখানে আসতে সাহস পায় না। শিল্পীদের বিশাল শক্তির কাছে সকল অপশক্তি পরাজয় বরণ করেছে। আগেও করেছে এখনো করছে আগামীতেও করবে।”

সাংস্কৃতিক সংগঠন আনন্দধারার ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৩ সেপ্টেম্বর শুক্রবার রাতে শহরের আলী আহামদ চুনকা নগর মিলনায়তনে ওই অনুষ্ঠানে আইভী আরো বলেন, “নারায়ণগঞ্জ সাংস্কৃতিক সংগঠনের বিশাল শক্তি। তার প্রমাণ কিন্তু আমরা দীর্ঘ ৬বছর ধরে ত্বকী হত্যার বিচার চাচ্ছি। এই ভাবে কিন্তু দীর্ঘদিন কেউ কিন্তু দাঁড়িয়ে থাকতে পারে নাই। নিজের মাঝে শক্তিকে যে আমরা বিকশিত করার চেষ্টা করছি সেটাই বড় শক্তি। অপশক্তির বিরুদ্ধে এই সাংস্কৃতিক জোট কিভাবে দাঁড়িয়ে আছে এটাই কিন্তু আশ্চর্য ব্যাপার।”

তিনি আরো বলেন, “সেই ২০০৩ সাল থেকে আপনাদের সাথে যুক্ত হয়েছি। এর আগে আমার বাবার সাথে আপনাদের সম্পর্ক ছিল। আপনাদের জন্য সর্বোচ্চ চেষ্টা আমি করে যাচ্ছি। সংস্কৃতির জন্য কি কি করতে হবে আপনারা আমাকে জানান। আমার যতদিন জীবন আছে ততদিন আমি আপনাদের সাথে থাকবো।”

আনন্দধারার সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বির সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ যাদুঘরের ট্রাস্টি লেখক গবেষক মফিদুল হক ও নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও