ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক রিপনের জামিন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক রিপনের জামিন

 

পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ ও ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ মামলায় জামিন পেলেন জাগো নারায়ণগঞ্জ ২৪. কমের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রিপন। রবিবার (১৫ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমানের আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক জামিন মঞ্জুর করেন।

এর আগে রফিকুল্লাহ রিপন গত ৩০ জুলাই হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের বেঞ্চ হতে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে আসেন।

উল্লেখ্য সাদ্দাম হোসেন শুভকে ২নং আসামী ও রাজনকে এক নং আসামী করে শান্তা ইসলাম ময়না ২৪ জুন ফতুল্লা মডেল থানায় পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে।

মো. রফিকুল্লাহ রিপন আদালতের প্রতি সম্মান জানিয়ে স্বশরীরে উপস্থিত হয়ে জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ আনিসুর রহমানের আদালতে জামিন চাইলে বিজ্ঞ বিচারক জামিন মঞ্জুর করেন।

মো.রফিকুল্লাহ রিপনের পক্ষে আইনজীবি ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, অ্যাডভোকেট মো.মনির হোসেন ও অ্যাডভোকেট মো.কামাল হোসেন প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও