উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পে প্রশিক্ষণ কার্যক্রম

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পে প্রশিক্ষণ কার্যক্রম

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়ন্ত্রনাধীন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ ২০২১ সালের মধ্যে, সারাদেশে ২৪ হাজার উদ্যোক্তা সৃষ্টি করার লক্ষ্যে ৬৪টি জেলায় উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প এর মাধ্যমে প্রশিক্ষণ কার্যক্রম শুরু করেছে।

১৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের নিউ চাষাঢ়া জামতলায় উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প (ইএসডিপি) কার্যালয়ে নারায়ণগঞ্জে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন কেক কেটে উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এর পরিচালক এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, বাংলাদেশ কৃষি ব্যাংক নারায়ণগঞ্জ শাখার ডিজিএম লিয়াকত হোসাইন, মহিলা উদ্যোক্তা সাবিরা রহমান নিলা, প্রশিক্ষণার্থী উদ্যোক্তাগণ সহ প্রকল্পের কর্মকর্তা বৃন্দ।

সার্বিক পরিচালনা করেন ইসরাত জাহান, দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প (ইএসডিপি), নারায়ণগঞ্জ। আগামী ২২ সেপ্টেম্বর রবিবার থেকে প্রশিক্ষণ শুরু হবে। বাছাইকৃত ২৫ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও