‘সমমনা’ থেকে গণপদত্যাগ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার

‘সমমনা’ থেকে গণপদত্যাগ

অসাংবিধানিক ও অসাংগঠনিক কার্যকলাপের অভিযোগ এনে ‘সমমনা’ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন থেকে একযোগে পদত্যাগ করেছেন সংগঠনের ৩৩ সদস্য।

২০ সেপ্টেম্বর শুক্রবার সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পদক বরাবর ৩৩ সদস্যের স্বাক্ষরসহ এক পদত্যাগ পত্র জমা দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সমমনা’র সিনিয়র সদস্য ইউসুফ আলী এটম।

বর্তমানের এ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন যথাক্রমে দুলাল সাহা এবং সালাহউদ্দিন আহমেদ।

পদত্যাগ পত্রে উল্লেখ করা হয়, ‘আমরা সমমনার স্বাক্ষরকারী সদস্যগণ অসাংবিধানিক ও অসাংগঠনিক কার্যকলাপ মেনে নিতে পারছি না। এর প্রতিবাদে- স্বেচ্ছায়, সজ্ঞানে সমমনা সংগঠনের সাধারণ সদস্য পদসহ সকল পদ থেকে আমরা পদত্যাগ করলাম।’

পদত্যাগ পত্রে স্বাক্ষর করেছেন, মলয় দাস চন্দন, নির্মল সাহা, মো. খলেছুর রহমান, কালিপদ মল্লিক, বিশ্বনাথ বিশ্বাস, ইউসুফ আলী এটম, অঞ্জন দাস, আব্দুল মান্নান, শংকর রায়, মো. নাছির উদ্দিন নেছার, জাহিদুল হক খোকন, মো. হান্নান, মো. হানিফ, রাশিদা আক্তার, মাসুদ আহমেদ মলয়, ওবায়দুল্লাহ আল শাহীন, মো. মোবারক হোসেন, আব্দুল হামিদ, মাহবুব হাসান, আব্দুল আউয়াল, সুশান্ত কু-ু, অসিত কুমার দাস, প্রণয় কুমার সাহা, বাবুল চন্দ্র গোপ, রিজুয়ান রহমান, অসীম বড়–য়া (সুমিত), মো. নাজিম উদ্দিন, শেখ কামাল হোসেন, পিয়ার জাহান কমল , পিয়ার আলী, সহিদুর রহমান, জালালউদ্দিন রুমী ও মো. সিরাজুল ইসলাম।

উল্লেখ্য, ২০০৬ সালে সমাজের বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে ‘সমমনা’র পথচলা শুরু হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর