ভারতীয় সিনেমার মতই ফাটাকেস্ট নারায়ণগঞ্জের এসপি হারুন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৬ পিএম, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার

ভারতীয় সিনেমার মতই ফাটাকেস্ট নারায়ণগঞ্জের এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও প্রত্যাশা পূজা উদযাপন কমিটির সভাপতি সংকর সাহা বলেছেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ একজন ব্যতিক্রম পুলিশ সুপার। নারায়ণগঞ্জে এর আগে যারা দায়িত্ব পালন করেছিলেন তারাও ভাল ছিলেন। তবে ভালোর মধ্যে কিছু ব্যতিক্রম থাকে। পুলিশ সুপার হারুন অর রশিদের কোন তুলনা হয় না। আমরা ইন্ডিয়ার সিনেমাতে ফাটাকেস্ট দেখেছি। আমাদের নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদও ঠিক ফাটাকেস্টর মতো সকল সমস্যার সমাধান করে যাচ্ছেন।

৪ অক্টোবর শুক্রবার দুপুরে ২৪ তম শারদ উৎসব উপলক্ষ্যে বস্ত্র বিতরণ ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রজন্ম প্রত্যাশা পূজা উদযাপন কমিটি নিতাইগঞ্জ প্রজন্ম দূর্গাপূজা মন্ডপের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

সংকর সাহা বলেন, পুলিশ সুপার হারুন অর রশিদ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা নিয়ে মাঠে নেমেছেন। তিনি পুরো নারায়ণগঞ্জেই একটি পরিবর্তন এনে দিয়েছেন। তার কারণে আমরা নিতাইগঞ্জের ব্যবসায়ীরা শান্তিতে ব্যবসা করতে পারছি। নিতাইগঞ্জের সকল ব্যবসায়ীদের মুখেই তার প্রশংসার কথা শুনা যায়। পুলিশ সুপার হারুন অর রশিদের কারনে আমরা নিজেদেরকে গর্ববোধ মনে করি।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, প্রত্যাশা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিকাশ দেবনাথ, সহ সভাপতি যাদব রায়, প্রবাস সাহা ও সাংগঠনিক সম্পাদক অজয় সূত্র ধর প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর