নকল ভেজাল ওষুধ থেকে মুক্তি চাই

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫৯ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

নকল ভেজাল ওষুধ থেকে মুক্তি চাই

সরকার অনুমোদিত ওষুধ ব্যবসায়ীদের একমাত্র সংগঠন বাংলাদেশ কেমিষ্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির বন্দর শাখার নেতৃবৃন্দ ৩ নভেম্বর রোববার সকাল ১০টায় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফিফা খানমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সংগঠনের সভাপতি মোঃ এইচ আর খোকা মৃধার নেতৃত্বে ওষুধ ব্যবসা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনের সভাপতি খোকা মৃধা বলেন, বন্দরে কিছু অসাধু ওষুধ ব্যবসায়ী আছে তারা বিভিন্ন ভেজাল ও নকল ওষুধ কম দামে বিক্রিসহ কিছু ননব্র্যান্ড ওষুধ চড়া দামে বিক্রি করে রোগী ও সাধারণ মানুষদের সাথে প্রতারণা করছে। আমরা এর প্রতিকার চাই। আমরা সঠিক সেবাদানের জন্য সরকার নির্ধারিত মূল্যসহ নকল প্রতিরোধে প্রশাসনের কাছে জোর দাবি জানাই।

অসাধু ব্যবসায়ীরা যাতে নি¤œমানের ওষুধ দিয়ে রোগীদের প্রতারিত না করতে পারে সে জন্য আমার সংগঠন সব সময় সচেতন করে যাচ্ছে। আমরা অসাধু ব্যবসায়ীদের কবল থেকে বন্দরবাসীকে রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার, সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে নাসির উদ্দিন, আজহার হোসেন, আফজাল হোসেন, জুয়েল, জীবন ও আঃ সাত্তার প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে ইউএনও ও এসিল্যান্ডকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও