বিশ্ব এইডস দিবস উপলক্ষ্যে র‌্যালী আলোচনা সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৯ পিএম, ১ ডিসেম্বর ২০১৯ রবিবার

বিশ্ব এইডস দিবস উপলক্ষ্যে র‌্যালী আলোচনা সভা

বিশ্ব এইডস দিবস উপলক্ষ্যে ‘এইডস নির্মূলে প্রয়োজন, জনগণের অংশগ্রহণ’ এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে ১ ডিসেম্বর রেববার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালী শুরু করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড হয়ে আবার কার্যালয়ের সামনে এসে র‌্যালীর সমাপ্তি করা হয়।

র‌্যালী শেষে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদের সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের উপস্থিতিতিতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনার সভার আয়োজন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) তত্ত্বাবধায়ক ডা.আসাদুজ্জামান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহিন্দ্র কুমার মন্ডল, এনজিও নেটওয়ার্কের নির্বাহী পরিচালক প্রদীপ কুমার দাস ও আদর্শ মহিলা কল্যাণ সোসাইটির সভানেত্রী অ্যাডভোকেট নুর জাহান বেগম সহ বিভিন্ন সামাাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, সমাজ থেকে এইডস নির্মূল করতে হলে সাধারণত মানুষকে এ বিষয়ে সচেতন করতে হবে। সেই সাথে মসজিদের ইমামদেরকেও সম্পৃক্ত করতে হবে। বর্তমান সরকার এখন এইডসের ব্যাপারে যথেষ্ট ভূমিকা পালন করেছে। এইডস থেকে পরিত্রাণ পেতে হলে শিক্ষার্থী সহ সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন করতে হবে। এইডস রোগীদের দূরে সরিয়ে না দিয়ে তাদের কাছে ডেকে আনতে হবে। জনসচেতনতাই পারে সমাজ থেকে এইডস নিরাময় করতে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও