ফতুল্লায় ঢেউটিন বিতরণ করল ‘প্রবাসী ও ফেরত প্রবাসী’

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

ফতুল্লায় ঢেউটিন বিতরণ করল ‘প্রবাসী ও ফেরত প্রবাসী’

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ‘প্রবাসী ও ফেরত প্রবাসী’ নামের একটি অরাজনৈকি সংগঠনের উদ্যোগে স্থানীয় এলাকার অসহায় এক নারী সাজেদা বেগমকে ঘড় কেনার জন্য ৩ বান ঢেউটিন বিতরণ করে সহযোগিতা করেন।

শুক্রবার (৬ডিসেম্বর) বিকাল ৪টায় ফতুল্লার গাবতরী টাগারপাড় আলামিন বাগ এলাকায় উক্ত সংগঠনের নিজস্ব কার্যালয়ে এই ঢেউটিন বিতরণের মাধ্যমে সহযোগিতা করা হয়।

সদর উপজেলার পশ্চিম মুসলিম নগর এলাকার গরীব অসহায় সাজেদা বেগম ঘর কেনার জন্য ৩ বান ঢেউটিন পাওয়ার পর তার প্রতিক্রিয় ব্যাক্ত করে জানান, আমাদের মত গরীব মানুষেরা বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা পাওয়ায় এখনও সমাজে আমরা বেঁচে আছি। আমি খুব গরীব ও অসহায়, তাই এই ৩ বান ঢেউটিন আমার জন্য অনেক কিছু। আজকে আমাকে এখান থেকে যে সাহায্য সহযোগিতা করা হয়েছে আমি তাদের জন্য দোয়া করি যেন আল্লাহ তাদের ভাল রাখেন।

উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল হাই প্রধান, সহ-সভাপতি পান্না আলম, লুৎফর রহমান পাখি, সারোয়ার আহমেদ বাবুল, সিনিয়র সহ-সভাপতি মোঃ কালাম হোসেন, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ন সাধারন সম্পাদক জগিরুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সমাজ কল্যাণ সম্পাদক আল আমিন খান, উপদেষ্টা সম্পাদক ফেরদৌসি আক্তার রেহেনা, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদিকা আমিনা খাতুন, মুসলিম নগর জামে মসজিদের সাধারন সম্পাদক মোঃ শাকিল আহমেদ,পশ্চিম মুসলিম নগর পঞ্চায়েত পরিষদের যুহ্ম সাধারণ সম্পাদক মোঃ মাজারুল ইসলাম মুকুল, সদস্য মোঃ ফারুক আহমেদ জেলা (এলডিপি) সহ প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও