নিউজ নারায়ণগঞ্জের কার্যক্রম স্থগিত

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৫ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯ বুধবার

নিউজ নারায়ণগঞ্জের কার্যক্রম স্থগিত

নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে। ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে এ কার্যক্রম স্থগিত থাকবে।

প্রতিষ্ঠানের কর্মাধ্যক্ষ বলেন, ‘আমরা আশা করছি হয়তো দ্রুত আবারও ফিরে আসবো। কিন্তু সেটার দিনক্ষণ এখনই বলা যাচ্ছে না। দীর্ঘ ৭ বছর ধরে চলা প্রতিষ্ঠানটি ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। পাঠক নির্ভর অনলাইনটি হঠাৎ বন্ধ থাকায় হয়তো অনেক ভিজিটর, পাঠক কষ্ট পেতে পারেন। সে কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী। তবে যেহেতু পাঠকদের প্রবল আকর্ষণ থাকবে সেহেতু চেষ্টা করবো দ্রুত আবার ফিরে আসতে।’

প্রতিষ্ঠানটির প্রকাশক ও এডিটর ইন চিফ শাহজাহান শামীম বলেন, ‘নারায়ণগঞ্জের তারুণ্যনির্ভর প্রতিষ্ঠান নিউজ নারায়ণগঞ্জ। ইতোমধ্যে এলেক্সা র‌্যাংকিংয়ে নারায়ণগঞ্জের অন্য অনলাইন হতে অনেক এগিয়ে। নারায়ণগঞ্জের মধ্যে টেলিভিশন আদলে টক শো থেকে শুরু করে অনেক নতুনত্ব প্রতিষ্ঠা করেছে নিউজ নারায়ণগঞ্জ। সরাসরি লাইভ অনুষ্ঠান, বিভিন্ন বিষয়ে ভিডিও কনটেন্ট ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু কিছু জটিলতা ও সমস্যার কারণে প্রতিষ্ঠানটির কার্যক্রম বন্ধ রাখতে হয়েছে। আশা করি দ্রুত প্রতিবন্ধকতা দূর হলে আমার আবারো প্রকাশনায় ফিরে আসবো।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও