আলী আহম্মদ চুনকা স্মরণে প্লে পেন স্কুলে সভা মিলাদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩০ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

আলী আহম্মদ চুনকা স্মরণে প্লে পেন স্কুলে সভা মিলাদ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও নারায়ণগঞ্জের পৌর পিতা খ্যাত প্রয়াত আলী আহম্মদ চুনকা স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ ফেব্রুয়ারী বুধবার সকালে শহরের দেওভোগ এলাকার প্লে পেন ইন্টারন্যাশনাল স্কুলে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্লে পেন ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান আহম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে প্রয়াত আলী আহম্মদ চুনকার আত্মার মাগফেরাত কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের কল্যাণ কামনায় দোয়া করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সরকারী তোলারাম কলেজের সাবেক জিএস আফতাব হোসেন শুক্কুর, পঞ্চায়েত পরিষদ নেতা, আফসার উদ্দিন, শহর যুবলীগের সহ সভাপতি কামরুল হুদা বাবু, সাবেক কমিশনার খাজা আহসান উল্লাহ, মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সানোয়ার তালুকদার, আওয়ামী লীগ নেতা মঞ্জুর হোসেন, শহর যুবলীগের সদস্য ফয়জুল ইসলাম রুবেল ও ম্যাগনাস স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আলম হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও