রংমেলা নারী কল্যাণ সংস্থার মাক্স বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২২ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

রংমেলা নারী কল্যাণ সংস্থার মাক্স বিতরণ

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রংমেলা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সাধারণ জনগণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার জন্য মুখের মাক্স বিতরন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে ২৫০০ মাস্ক জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।

এসময় রঙ মেলা নারী কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সাবীরা সুলতানা নীলা গণমাধ্যম কর্মীদের জানান, বিশ^ ব্যাপী মহামারী আকার ধারণ করেছে নভেল করোনা ভাইরাস। এর ফলে বিশে^র বিভিন্ন প্রান্তে প্রতিদিন অনেক মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে।আল্লাহ পাক রাব্বুল আলামিন আমাদেরকে এ সংক্রামক ব্যাধি হতে রক্ষা করুন। এ রোগ ছোয়াচে হওয়ায় আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করা উচিত এ জন্য মাক্স ব্যবহার সহ সাবান দিয়ে হাত ধুয়ে সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকা জরুরী।তাই আমাদের দেশের মানুষদের এ ভাইরাসের ব্যাপারে সচেতন করতে আমাদের এ উদ্যোগ। এসময় লক ডাউনের ব্যাপারে তিনি বলেন, যদি দেশে লক ডাউন ঘোষনা করা হয় তাহলে আমাদের দেশের খেটে খাওয়া গরীব মানুষদের কি হবে ? যারা বিত্তবান রয়েছে তারা হয়তো বেঁচে যাবে কিন্তু গরীব অসহায় মানুষদের কি হবে ? তাই আমি আমার দেশের বিত্তবানদের অহ্বান করবো তারা যেন দেশের এ দুঃসময়ে এগিয়ে আসেন।

এসময় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহিলা বিষয়ক অধিদপ্তরের ডে কেয়ার সেন্টার এর কর্মকর্তা ছাবিকুন নাহার। মাক্স বিতরণকালে উপস্থিত ছিলেন কবি, সাংবাদিক ও সংগঠক মো. শফিকুল ইসলাম আরজু, সাংবাদিক নুরুজ্জামান কাউছার, হাবিব, আসলাম, নারী উদ্দ্যোক্তা শফুরা বেগম, তাপসী, মেহজাবিন মোহনা, আরিফ আলম বিথী সহ প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও