ফতুল্লা ইউপির করোনা ভাইরাস প্রতিরোধ মোকাবেলা কমিটির জরুরি সভা

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫০ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

ফতুল্লা ইউপির করোনা ভাইরাস প্রতিরোধ মোকাবেলা কমিটির জরুরি সভা

ফতুল্লা ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৪ মার্চ বেলা ১২টায় এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।

এসময় ফতুল্লা ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্যরা জরুরি সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করেন। প্রতিদিন জনসচেতনতার লক্ষ্যে মাইকিং করা, বিদেশ ফেরত ব্যাক্তিদের প্রাপ্ত নাম উপজেলায় প্রেরণ করা, চা-পান-পুরির দোকান বন্ধ, নিত্য প্রয়োজনীয় মুদির দোকান, ডিপার্টমেন্টাল স্টোর, ঔষধের দোকান খোলা রাখা, বিদেশ ফেরত ব্যাক্তি ১৪ দিন ঘর হইতে বাহির না হওয়া সহ জনস্বার্থে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সভাপতি খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ও করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য ফরিদ আহম্মেদ লিটন, হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য আলাউদ্দিন খান, ফতুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য সালমা সুলতানা, ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য মোঃ মাইনুদ্দীন, মোঃ হুমায়ন কবীর, স্বাস্থ্য পরিদর্শক মুরশিদা জাহান, ইউপি সদস্য আলী আকবর, মোঃ নজরুল ইসলাম, মোঃ ইউসুফ আলী, ইউপি সদস্যা সুফিয়া ইসলাম, সালমা বেগম, ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য সচিব ও ইউপি সচিব মোঃ রায়হান ভূঁইয়া কাজল প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও