১৪ এতিমখানায় খাদ্যসামগ্রী নগদ অর্থ উপহার দিল সেনাবাহিনী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৩১ পিএম, ২৪ মে ২০২০ রবিবার

১৪ এতিমখানায় খাদ্যসামগ্রী নগদ অর্থ উপহার দিল সেনাবাহিনী

মুজিব জন্মশত বর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ সদর ও বন্দরে ১৪টি এতিমখানার শিশুদের ঈদ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ উপহার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

২৪ মে রবিবার সকালে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের গোকুল দাশেরবাগ জামিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা ও এতিমখানা থেকে এই ঈদ উপহারসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। এসময় সেনাবাহিনীকে সহযোগিতা করেন বন্দর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস সালাম। সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে সেনা কর্মকর্তা ও সদস্যরা এসব মাদ্রাসা ও এতিমখানার প্রধান শিক্ষকদের হাতে এই উপহার সামগ্রী তুলে দেন। প্রত্যেক এতিম শিশুর জন্য তৈরি করা উপহার প্যাকেটে পর্যাপ্ত পরিমানে পোলাও চাল, সেমাই, গুঁড়ো দুধ, চিনি ও তেল দেয়া হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর এই কর্মকর্তা জানান, সাম্প্রতিক করোনা ভাইরাসের কারণে দেশপ্রেমিক সেনাবাহিনী বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন করতে না পারায় এই সিদ্ধান্ত নিয়েছে। ঈদের দিন এতিম শিশুরা ভালো খাবার খেয়ে জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করলে বঙ্গবন্ধুর আত্মাও শান্তি পাবে। যে কারণে এতিম শিশুদের মুখে হাসি ফোটাতে তাদের এই ঈদ উপহার দেয়া।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও