সুবিধাবঞ্চিত শিশুদের আবদারে তাঁদের মাস্ক দিলেন সেনা সদস্যরা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ২৯ মে ২০২০ শুক্রবার

সুবিধাবঞ্চিত শিশুদের আবদারে তাঁদের মাস্ক দিলেন সেনা সদস্যরা

নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি মোকাবেলায় সাধারণ মানুষের মধ্যে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চাষাঢ়ায় অভিযান চালাচ্ছিলেন সেনা সদস্যরা। এসময় শহীদ মিনারে উপস্থিত সুবিধাবঞ্চিত শিশুরা এসে সেনা সদস্যদের কাছে মাস্ক আবদার করে। তাঁদের সেই আবদার ফেলেননি সেনা সদস্যরা। হকারের থেকে মাস্ক কিনে তখনি তাঁদের মাঝে বিতরণ করেন সেনা সদস্যরা।

২৮ মে বৃহস্পতিবার সকালে শহরের চাষাঢ়া গোল চত্ত্বর এলাকায় ওই অভিযান চালাকালীন ওই ঘটনা ঘটে। সেনা সদস্যরা সেসময় সামাজিক দূরত্ব বাজায় রাখা, স্বাস্থ্য বিধি মেনে চলা ও মাস্ক বিহীন বের হওয়া সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছিলেন।

সরেজমিনে দেখা যায়, চাষাঢ়া গোল চত্ত্বরের চার দিকে সেনা সদস্যরা অবস্থান নেয়। এসময় যারা রিকশা, অটোরিকশা, মোটরসাইকেল, প্রাইভেটকার কিংবা হেঁটে চলাচল করছিলেন, তাদের মধ্যে যাদের মাস্ক ছিল না তাদের থামিয়ে দেন। পরে দোকান থেকে মাস্ক কিনতে বাধ্য করেন।

অভিযানের সময় সেনা সদস্যরা নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের গেইটের সামনে গেলে সেখানে চার পাঁচজন পথশিশু চলে আসে। তাঁরা সেনা সদস্যদের কাছে মাস্কের জন্য আবদার করে। তখন সেনা সদস্যরা হকারদের থেকে মাস্ক কিনে তাঁদের মাঝে বিতরণ করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও