৫০০ জনকে লায়ন্স ক্লাবের চাল বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৮ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

৫০০ জনকে লায়ন্স ক্লাবের চাল বিতরণ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন বলেছেন ,দুর্যোগকালীন সময়ে সেবার কাজ করার জন্য সকল মানুষকে মানবিক হতে হবে। আমরা একটি সংকটকালীন সময় অতিবাহিত করছি। এ সংকটকে কাটিয়ে উঠার জন্য স্বাস্থ্য বিধি মেনে আমাদের সকলকে চলতে হবে। প্রশাসনের পক্ষে আইনপ্রয়োগ করে সাময়িকভাবে মানুষকে সচেতন করা যাবে। কিন্তু স্থায়ীভাবে সংকট মোকাবেলার জন্য আমাদের প্রত্যেককে নিজে সচেতন হতে হবে।

২৬ জুন শুক্রবার সকালে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ২ এর আযোজনে নারায়ণগঞ্জ ক্লাবের লনে শহরের প্রায় পাচ শতাধিক হতদরিদ্র পরিবারের মধ্যে বিনামূল্যে চাল বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন লায়ন্স জেলার প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন জালাল আহম্মেদ, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন প্রকৌশলী এম এ ওহাব, বাংলাদেশের ডেপুটি এটর্নি জেনারেল লায়ন অ্যাডভোকেট বশিরউল্লাহ, প্রাক্তন জেলা গভর্নর লায়ন রফিকউদ্দিন ভূইয়া, লায়ন পারভেজ রানা, লায়ন ইমরান ফারুক মইন রানা, লায়ন হায়দার আলী বাবলু, লায়ন আবদুস সালাম, লায়ন শংকর রায় মনা, লায়ন অ্যাডভোকেট নবী হোসেন, লায়ন অ্যাডভোকেট সাদিয়া আফরোজ মুক্তি, লায়ন দেবদাস সাহা, লায়ন অ্যাডভোকেট জাকির হোসেন, লায়ন আবদুর রহমান লিটন প্রমুখ। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ২০ কেজি করে চাল প্রদান করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও