সজাগ থাকার আহবান কাউন্সিলর শকুর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০১ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

সজাগ থাকার আহবান কাউন্সিলর শকুর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের নিউ খানপুর রোড, খানপুর মহসিন ক্লাব রোড ও মাঊরা পট্টি রোড এলাকার প্রায় ৫০০ পরিবার প্রতি পুষ্টি চাহিদা পূরণে প্রোটিন সমৃদ্ধ ১২টি ডিম ও ১ লিটার মিল্ক ভিটা দুধ বিতরণ করেছেন কাউন্সিলর শওকত হাসেম শকু।

শুক্রবার ২৬ জুন দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে সপ্তাহব্যাপী ৩৫০০ পরিবারের মাঝে ৫’শ পরিবারের প্রতি ১২ পিছ ডিম ও এক লিটার দুধ বিতরণ কার্যক্রমের ৬ষ্ঠ দিনে তিনি এগুলো প্রদান করেন।

শওকত হাসেম শকু বলেন, করোনা ভাইরাসে সবচেয়ে বেশি সংক্রমন ও মৃত্যু ঘটেছে যুক্তরাস্ট্রে। সেই থেকে আমাদের সকলকে সজাগ থাকতে হবে। বিশে^র উন্নত ও শক্তিশালী দেশ হিসেবে যুক্তরাষ্ট্র। সেখানে যদি করোনা ভাইরাস প্রতিরোধে যর্থাথ চেষ্টা করেও বেশি সংক্রমন ও মৃত্যু ঠেকাতে পারছে না। যুক্তরাষ্ট্রের মত বাংলাদেশ এমন ভাবে বেশি সংক্রমন ও মৃত্যু হার বৃদ্ধি পেলে আমাদের অনেক ক্ষতিসাধণ হতে হবে। তাই আপনারা যদি সংক্রমন রোধে নিজেদের সুরক্ষা না করেন, তাহলে পরিবার থেকে চারদিক ছড়িয়ে যাবে।

তিনি আরো বলেন, ইপতভমধ্যে করোনা আক্রান্ত হচ্ছেন, তাদের বাসায় বাসায় গিয়ে মডেল গ্রুপের অর্থায়নে আমাদের টিম খাদ্য-স্বাস্থ্য সামগ্রী ও মাস্ক দেয়া হচ্ছে। এর পাশাপাশি পরিবারের মানুষের মধ্যে পুষ্টি চাহিদা পূরণে প্রোটিন সমৃদ্ধ ডিম ও মিল্ক ভিটা দুধ দেয়া হচ্ছে। এগুলো দেয়া হচ্ছে মডেল গ্রুপের কর্ণধার মাসুদুজ্জামানের অর্থায়নে, আপনারা তাদের জন্য দোয়া করবেন। এই ডিম ও দুধ কর্মসূচী পর আপনাদের মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও