করোনা হিরোকে ‘মানবতার সৈনিক’ উপাধি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৯ পিএম, ৫ জুলাই ২০২০ রবিবার

করোনা হিরোকে ‘মানবতার সৈনিক’ উপাধি

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে বিভিন্ন মানবসেবা ও সমাজসেবার প্রেক্ষাপটে সামাজিক সংগঠন মেক ইট পারফেক্ট (এমআইপি)’র পক্ষ থেকে ‘মানবতার সৈনিক’ উপাধি দেয়া হয়েছে।

৪ জুলাই শনিবার দুপুরে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এই উপাধিতে ভূষিত করা হয়। সেই সাথে মাকছুদুল আলম খন্দকার খোরশেদের হাতে সম্মাননা ও শুভেচ্ছা স্বারকলিপি হস্তান্তর করা হয়।

এসময় কাউন্সিলর খোরশেদ নারায়ণঞ্জবাসীর প্রতি তার শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করেছেন এবং সকলকে করোনা মহামারী থেকে বেঁচে থাকার জন্য আরও সচেতন হওয়ার অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি মেক ইট পারফেক্ট (এমআইপি)’র সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে শুভকামনা করেছেন।

এই সময় উপস্থিত ছিলেন, পাশাপাশি মেক ইট পারফেক্ট (এমআইপি)’র প্রতিষ্ঠাতা সভাপতি সামি আল জাবের, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাফায়েত সারদীন, সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক আবু ওবায়দা তাফসির, কার্যকরি সদস্য এমএ অর্নব, মহিলা বিষয়ক সম্পাদিকা ওপি রশিদ, আইটি বিষয়ক সম্পাদক জয় সাহা ও টিম খোরশেদের সদস্যগণ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও