হ্যান্ড স্যানিটাইজার সাবান মাস্ক বিতরণ (ভিডিও)

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৯ পিএম, ১১ জুলাই ২০২০ শনিবার

হ্যান্ড স্যানিটাইজার সাবান মাস্ক বিতরণ (ভিডিও)

জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ স্কাউটসের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা রোভারের উদ্যোগে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।

১১ জুলাই শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব থেকে শুরু করে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনার এলাকায় হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করে কর্মসূচির সমাপ্তি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা রোভারের কমিশনার শরীফ মোহাম্মদ আরিফ মিহির, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার দাস, যুগ্ম সম্পাদক এইচ এম ফারুক ইসলাম, সরকারি তোলারাম কলেজের সিনিয়র রোভার মেট মেহেদী হাসান, নারায়ণগঞ্জ কলেজের সিনিয়র রোভার মেট মোঃ নবী হোসেন, হাজী মিছির আলী কলেজের সিনিয়র রোভার মেট কবির হোসেন, নারায়ণগঞ্জ ট্যাকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর সিনিয়র রোভার মেট আরাফাত হোসেন ও রোভার মোঃ রাব্বি, তোফাজ্জাল হোসেন ও নদী আক্তার প্রমুখ।

শরীফ মোহাম্মদ আরিফ মিহির বলেন, বাংলাদেশ স্কাউটস নারায়ণগঞ্জ জেলা রোভারের আয়োজনে করোনাকালিন সময়ে জেলা সভাপতি ও জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের নির্দেশনায় আমরা জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রায় সময় হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় আজও এগুলো বিতরণ করেছি।

তিনি আরও বলেন, বাংলাদেশ স্কাউট হলো ওয়ার্ল্ডওয়াড সংগঠন। আমরা চাই মানুষকে বেশি বেশি করে সচেতন করার জন্য। সচেতন করার জন্যই আজকের এই আয়োজন। আমরা চাই করোনা থেকে মুক্ত থাকবো এবং অন্যদেরকেও মুক্ত রাখবো।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও