৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৩:১৯ অপরাহ্ণ

বিসিক শিল্পনগরীর সন্ত্রাসী সেই মোফা গ্রেপ্তার


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৮ পিএম, ২২ আগস্ট ২০১৭ মঙ্গলবার


বিসিক শিল্পনগরীর সন্ত্রাসী সেই মোফা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বিসিক শিল্পনগরীর একসময়ের আতঙ্ক চিহ্নিত ঝুট সন্ত্রাসী মোফাজ্জল হোসেন মোফাকে (৪২) গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডসহ নারী নির্যাতন মামলাসহ একাধিক মামলা রয়েছে। তবে সন্ত্রাসী মোফাকে নারী নির্যাতনসহ দুটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে ফতুল্লার শাসনগাও এলাকা হতে সন্ত্রাসী মোফাকে গ্রেপ্তার করে। সন্ত্রাসী মোফাজ্জল মোফা শাসনগাও এলাকার সামসুদ্দিনের ছেলে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ত্রাসী মোফার বিরুদ্ধে তার এক স্ত্রী নারী নির্যাতন ও যৌতুক মামলা দায়ের করলে সেই মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন। এছাড়াও তার বিরুদ্ধে একটি মারামারি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। এ দুটি মামলায় এএসআই গাফ্ফার তালুকদার অভিযান চালিয়ে মোফাকে গ্রেপ্তার করে।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি আরো জানান, সন্ত্রাসী মোফা একসময় বিসিক শিল্পনগরী এলাকায় গামের্ন্টস সেক্টর নিয়ন্ত্রন করতে একটি বিশাল বাহিনী গড়ে তোলে। আর ঝুট সেক্টর নিয়ন্ত্রন নিতে মাসদাইরের রকমত বাহিনীর সাথে বিরোধ সৃষ্টি করেছিল। একপর্যায়ে মোফা রকমত বাহিনীর সাথে না পারায় কিছুদিন আত্মগোপনে চলে যায়। তবে মোফা একাধিক বিয়ে করায় এক স্ত্রী যৌতুক ও নির্যাতনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ